সোমবার, নভেম্বর ৩০, ২০২০

পাগলায় রাজীব হত্যার অন্যতম আসামী চাদঁ সেলিম ও কুট্টি গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার : নারায়নগঞ্জ ফতুল্লার পাগলা এলাকার রাজীব হত্যার অন্যতম আসামী চাঁদ শিকদার সেলিম ও সোলাইমান কুট্টি গ্রেফতার।

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে পাগলা বৌ বাজার এলাকায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উল্লেখ্য, ফতুল্লার পাগলায় সোমবার মিঠুন বাহিনীর হামলায় আহত রাজিব ওরফে ভিপি রাজিব(২৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় মারা যায়। এর আগে সোমবার দুপুরে পূর্ব শুত্রুতার জের ধরে পাগলা জেলে পাড়া এলাকায় ভিপি রাজিবকে মোবাইল ফোনের মাধ্যমে বাসা থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে কুপিয়ে কুপিয়ে মারাত্তক জখম করে।

পরে তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীনাবস্থায় সোমবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় ভিপি রাজিব। এ ঘটনায় রাজিবের বাবা আসু মিয়া তালুকদার বাদী হয়ে পাগলা জেলেপাড়ার মিঠুন(৩৭), রাব্বি(২৪), ইয়াসিন(২০),কাউছার (২৭), মিলন(৪০), আলামিন অরুফে কেবলা আলামিন(২৭), সানজিদ(৩৭), চাঁদ শিকদার সেলিম(৩৫),ফয়সাল (২২), সোলেমান অরুফে কুট্টি(৩৭), আ: জলিল(৫০), মানিক অরুফে কুত্তা মানিক(৪০)সহ অজ্ঞাত আরো ১৫/২০জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা(মামলা নং ৬) দায়ের করেন।

এ বিষয়ে ফতুল্লা থানা ওসি আসলাম বলেন, নিহত ভিপি রাজীব এর বাবা আজ সকালে একটি হত্যা মামলা দায়েল করেন আর সেই মামলার এজাহার ভুক্ত আসামী চাদঁ সেলিম ও সোলাইমান কুট্টিকে গ্রেফতার করা। আর বাকী আসামীদের ও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!