সোমবার, মার্চ ৮, ২০২১

নারায়নগঞ্জে ৩৫০ হকাকে খাদ্য সামগ্রী উপহার দিল শামীম ওসমান

 

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের কারনে গত ২ মাস যাবত একেবারেই কর্মহীন হয়ে পড়েছে নারায়নগঞ্জের হকার তাই তাদের কথা চিন্তা করে প্রায় ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিল নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ জননেতা এ. কে.এম শামীম ওসমান।

সোমবার ২০ এপ্রিল সন্ধ্যায় নগরীর ২নং রেলগেইট, কালীর বাজার ও চাষাঢ়া সিটি হকার্স মার্কেটের প্রায় সাড়ে ৩শ হকারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এমপি শামীম ওসমান জানিয়েছেন, আমি হকার ভাইদের আমার নাম না বলার জন্য অনুরোধ করেছিলাম।

কিন্তু তারা কৃতজ্ঞতা প্রকাশ করায় আমিও তাদের প্রতি কৃতজ্ঞ। শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়ক সহ বিভিন্ন স্থানে বসা হকাররা অনেক দিন ধরেই কর্মহীন। তাদেরও পরিবার আছে,পেট আছে ,ক্ষুধা আছে। আমরা ফুটপাত সব সময় হকার মুক্ত চাই বলে চিৎকার করি কিন্তু এসব দরিদ্র হকারদের পুনর্বাসনের প্রশ্নে কেউই এগিয়ে আসিনা। হকার শ্রমিক লীগের সভাপতি রহিম মুন্সি জানান, করোনার জন্য লকডাউনের ২/৩ মাস পূর্ব থেকেই আমরা ফুটপাতে বসতে পারছি না। এরপর উপর আবার বর্তমান পরিস্থিতির কারণে হকাররা পরিবার পরিজন নিয়ে রীতিমত মানবেতর জীবন যাপন করছিল।

এমপি শামীম ওসমান নিজ উদ্যোগে আমাদের খোঁজ নিয়েছেন এবং প্রায় ১হাজার হকার পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী দিয়েছেন। আমরা আজকে প্রায় সাড়ে ৩শ হকারকে দিয়েছি এবং আগামী কয়েকদিনে বাকিদের দেয়া হবে। এছাড়া এর আগে নিজের নির্বাচনী এলাকা ফতুল্লা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছেন শামীম ওসমান। রাতে নিজের কর্মী বাহিনী দিয়ে খাদ্য সামগ্রীর উপহার ঘরে ঘরে পৌছে দেন তিনি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares