শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

নারায়ণগঞ্জে কোথাও প্রতারিত হলে আমাদের কাছে অভিযোগ করেন প্রতিকার পাবেন, মোঃ সেলিমুজ্জামান

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ এ ২১/০৪/২০২০ মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটে, নারায়ণগঞ্জ সদর উপজেলার দিগুবাবুর বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান এর নেতৃত্ব বাজার অভিযান পরিচালনা করা হয় ।

উক্ত অভিযানে ছিলেন এন.এস.আই এর ফিল্ড অফিসার, জেলা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট ও পুলিশ কর্মকর্তা। বাজার অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং অধিক মূল্য রাখার কারণে। দিগুবাবুর বাজারের জেনারেল ষ্টোরকে ১ হাজার টাকা, সোনারগাও ষ্টোরকে ২ হাজার টাকা এবং রাজিব ষ্টোরকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনটি প্রতিষ্ঠানকেই ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারায় জরিমানা করা হয়েছে, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারা মোতাবেক মূল্য তালিকা প্রদর্শন না করা। অবশ্যই দোকানের দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন করতে হবে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান দোকানদারদের উদ্দেশ্যে বলেন, সকলে মূল্য তালিকা রাখবেন, আপনাদের ক্রয় ভাউচার রাখবেন আপনারা কত টাকা দিয়ে পণ্য ক্রয় করেছেন তা নিশ্চিত করার জন্য। ভোক্তাদের উদ্দেশ্যে বলেন, প্রতারিত হলে অভিযোগ দিন, আপনারা প্রতিকার পাবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!