বৃহস্পতিবার, অক্টোবর ১, ২০২০

পুলিশের অভিযান, মাদকসহ ৭০জন আটক : মেরি এন্ডারসন

 

নারায়ণগঞ্জ কথা ডটকমঃ সারাদেশে চলছে মাদকের বিরুদ্ধে অভিযান। এবার ফতুল্লার পাগলায় অবস্থিত ভাসমান রেস্তোরাঁ ‘মেরি এন্ডারসনে’ অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ মাদকসহ ৭০ জনকে আটক করেছে।

সোমবার রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত থানার পাগলা এলাকায় এ অভিযান চালানো হয়। পরে রাত ১২টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয় থেকে সংবাদবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বুড়িগঙ্গা নদীর পাগলায় অবস্থিত ‘মেরী এন্ডারসন রেস্টুরেন্ট অ্যান্ড বার’ পরিচালনা করে বাংলাদেশ পর্যটন করপোরেশন। এটি দেশের একমাত্র প্রথম ভাসমান রেস্তোরাঁ নামে পরিচিত ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর রশিদের সার্বিক নির্দেশনায় এই অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা। মেরি এন্ডারসন থেকে আটকদের মধ্যে মাদক বিক্রেতা, ক্রেতা ও মাদকসেবী রয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯৪৪ পিস (৮১ কার্টুন) বিদেশি বিয়ার, ৪০ পিস (৪ কার্টুন) বিদেশি মদ জব্দ করে পুলিশ।

এ-সংক্রান্তে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মাদক নির্মূলে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। পরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা বলেন, ‘অভিযানের সময় রেস্তোরাঁ কর্তৃপক্ষ কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি, তবে দীর্ঘদিন এখানে বিভিন্ন পেশার মানুষ আসা যাওয়া করতেন।’

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!