শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

আজমেরী ওসমানের পক্ষে ১৫০ পরিবারকে ত্রান দিল যুবলীগ কর্মী শাহীন আহাম্মেদ

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফতুল্লা দাপা ইদ্রাকপুর মেরিনা গার্মেন্টস ও আলীগঞ্জ এলাকায় আলহাজ্ব আজমেরী ওসমানের পক্ষে ১৫০ অসহায়,কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের সভাপতি ও যুবলীগ কর্মী শাহীন আহাম্মেদ।

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ১১ টায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় শাহীন আহাম্মেদ বলেন,সারাদেশে নভেল করোনা ভাইরাস ছড়িয়ে পরছে। আর এ কারনে দেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে। লকডাউন থাকার কারনে সবচেয়ে বেশি সমস্যায় পরেছে খেটে খাওয়া দিন মজুর মানুষ গুলো। তাদের সকলকেই কর্মহীন ভাবে বাসায় থাকতে হচ্ছে। তাই তাদের দু মুঠো খাবার তুলে দিতে এরকম ১৫০ পরিবারে মাঝে চাল,পিয়াজ, আলু, লবন এর সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করলাম।

খুব খারাপ লাগে যখন করোনা ভাইরাসের কারনে কর্মহীন পরিবার না খেয়ে আছে। আমি সব সময় যথাসাধ্য চেষ্টা করি এই অসহায় দারিদ্র্য পাশে দাড়াতে। আমি বৃত্তশালীদের প্রতি অনুরোধ জানাবো আপনারা যে যা মত করে দেশের এমন পরিস্থিতিতে একটু হলেও তাদের পাশে দাড়ান যাতে করে তারা তাদের পরিবার নিয়ে দু মুঠো আহার গ্রহন করতে পারে। সর্বশেষ বলবো আপনারা কেউ বাসা থেকে বের হবেন না, পরিস্কার, পরিচ্ছন্ন থাকুন নিজে সচতন থাকুন অন্যকে সচেতন করুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!