সোমবার, নভেম্বর ২৩, ২০২০

মানবতায় যোগ হলেন আরো একজন জুয়েল প্রধান

 

নারায়ণগঞ্জ কথা : দেশে এই মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে মানবতার একটি নতুন নামে যুক্ত হলো জুয়েল প্রধান ।  তিনি  নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ একে এম শামীম ওসমান এর  হাত দরে আওয়ামী লীগের রাজনীতির সাথে ৮৮ সাল থেকে জড়িত। ২০০১ সনে বাংলাবাজার হাজী উজির আলি উচ্চ বিদ্যালয়ে সংসদ নির্বাচন শামীম ওসমান এর সাথে এক নাম্বার আসামি হয় মিথ্য‍া মামলাখান। কাশিপুর ঈদগাহ বড় কবস্থানের জয়েন্ট সেক্রেটারি, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, আল আকছা জামে মসজিদের সাধারণ সম্পাদক, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক, বিভিন্ন সমাজের উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত কাশিপুর কিন্ডার গার্ডেন স্কুলের চেয়ারম্যান তিনি এলাকায় মেম্বার হিসেবে ও পরিচিতি পান । আর এ বিষয় তার সাথে কথা বলে জানাযায়, জুয়েল প্রধান কাশিপুর অঞ্চলে মেম্বার র্নিবাচন করেন।  তিনি কাশিপুর অঞ্চলে মেম্বার র্নিবাচনে ২৭ ভোটের ব্যাবদানে ফেল করেন।  সে থেকেই তাকে কাশিপুর অঞ্চলে মেম্বার সাহেব বলেই ডাকেন।

জুয়েল প্রধান নারায়ণগঞ্জ কথা ডটকম র সাংবাদিককে বলেন, মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে মানবতার কাজ করতে কোনো পদ পদবী লাগেনা।  আমি এলাকার যাদের দেখি তারা সবাই আমার ভাই আমরা একই এলাকায় বড় হয়েছি, আজ সময় তাদের পাশে দারানো আমার নৈতিক দায়িত্ব।  আল্লাহ আমাকে যতদিন বাঁচিয়ে রাখবে আমি আমার দলের জন্য ও আমার এলাকার মানুষের জন্য কাজ করে যাব।  ছোট বেলা থেকেই  আমি সামাজিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন সহ গরীব দুঃখিদের পাশে নিজের সাদ্দো মত অবিরাম কাজ করে আসছি।  আমি বির্গত করোনা ভাইরাস এর জন্য সরকারি ছুটি ঘোষণার থেকেই আমার নিজ এলাকার যারা হতদরিদ্র মধ্যবিত্ত দুস্থ মানুষ আছে আমার নিজ অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন করে আসছি।  আগামিতে আমি আরো ত্রান সামগ্রী বিতরন করবো, আমি  আমার এলাকায় করোনা আক্রান্ত রোগী মারা গেলে যেখানে রোগীর আত্মীয় স্বজন কাছে যেতে ভয় পায় কিন্তু ‍আমি আমার টিম মেম্বারদের ‍নিয়ে করোনা আক্রান্ত রোগীর মরা লাশ গোসল, দাফন কাফন, জানাযা সহ কবর দেই ।  একটি মানুষ মারা গেলেন ঘন্টার পর ঘন্টা ওই লাশ পড়ে থাকে তাই আমি প্রতিটি  এলাকার মানুষকে আহব্বান করছি আপনেরা নিজ উদ্যেগে  মরা লাশ গোসল, দাফন কাফন, জানাযা সহ কবর দেয়ার ব্যাবস্থা করবেন।  আল্লাহ সকলকে সুস্থ রাখুক ।

তিনি আরো বলেন, যেমন ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল,১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ,১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা , ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু,এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির, বৃহত্তম মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল সহ আরো অনেকে আজ দেশে এই মহামারী করোনা ভাইরাস এর মানবতার হাত ভারিয়ে দিয়েছে আমি চাই প্রতিটি এলাকায় তাদের মতো সবাই মানবতার হাত ভারিয়ে দেক।  দেশের হতদরিদ্র মধ্যবিত্ত দুস্থ মানুষের পাশে দারান, মানুষের উপকার করার জন্য মানুষকে এগিয়ে আসতে হবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!