Home অপরাধ কুতুবপুরে মুরগীচোরা চাদঁ সেলিমের বিরুদ্ধে একের পর এক অভিযোগ

কুতুবপুরে মুরগীচোরা চাদঁ সেলিমের বিরুদ্ধে একের পর এক অভিযোগ

কুতুবপুরে মুরগীচোরা চাদঁ সেলিমের বিরুদ্ধে একের পর এক অভিযোগ
কুতুবপুরে মুরগীচোরা চাদঁ সেলিমের বিরুদ্ধে একের পর এক অভিযোগ

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে পাগলা বউ বাজার এলাকায় সাধারণ মানুষের আতংকের এক নাম হলো মুরগি চোরা চাদঁ শিকদার সেলিম। এলাকায় চুরি মাদক ব্যবসা সহ বিভিন্ন অসামাজিক কাছে লিপ্ত চাঁদ সেলিম ও তার সন্ত্রাসী বাহিনী।

এলাকায় নিজেদের আধিপত্ত বিস্তার করতে প্রতিনিয়তই চালাচ্ছে সন্ত্রাসী কার্যক্রম। এরই ধারাবাহিকতায় ঐ এলাকার বাসিন্দা সুজন মাহমুদ ১২/৪/২০ ইং ফতুল্লা থানায় একটি জিডি করে আর তাতে উল্লেখ করা ১০/৪/২০ ইং তারিখ আনুমানিক ৫.৩০ মিনিটে চাদঁ সেলিম ও তার সন্ত্রাসী বাহিনীরা পূর্ব শত্রুতার জের পোষন করিয়া দেশীয় অস্র সস্র নিয়া আমার ভাগিনা আরিফুর রহমান ও আমার ভাই আলামিনকে এলোপাথাড়ি মারধর করিয়া আমার ভাগিনার গলায় থাকা ১ ভরি স্বর্নের চেইন,আনুমানিক তার মূল্য ৫০০০০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এত কিছুর পরও সন্ত্রাসীরা ক্ষান্ত না হইয়া পরের দিন ১১/৪/২০ রাত্র ১১.৩০ ঘটিকায় আমার রাড়ির ছাদে থাকা মুরগীর খামার হইতে ১২৪ টি দেশি মুরগী চুরি করে পালিয়ে যায়।

তাই এলাকার মুরুব্বি গন্যমান্য ব্যাক্তিদের পরামর্শে থানায় এসে অভিযোগ করি। তাই প্রশাসনের কাছে আমার আকুল আবেদন আমরা এসকল সন্ত্রাসীদের হাত থেকে মুক্তি পেতে চাই।তাদের কাছে এলাকাবাসী এখনো জিম্মি তাই আমি এলাকায়বাসীর পক্ষে দাবি জানাই অতি দ্রুত চাঁদ সেলিম ও তার সন্ত্রাসী বাহিনীরদের গ্রেফতার করা হোক।

Shares
error: Alert: Content is protected !!