চাল চোরেরা খন্দকার মোস্তাকের প্রেতাত্মা নামধারী আওয়ামী লীগ – আব্দুল খালেক মুন্সি

স্টাফ রিপোর্টার : সারাবিশ্বে আজ করোনা ভাইরাসে কারনে অনেকটাই অচল অবস্থায় আছে কেউ বাসা থেকে বের হতে পারছে না বাড়িতেই লকডাউন অবস্থায় আছে।

আমাদের বাংলাদেশেও একই অবস্থা আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হচ্ছে খেটে খাওয়া মজুর মানুষ গুলো তাই তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে খাবার পৌছে দেওয়ার আশ্বাস দিয়েছেন কিন্তু এই মহামারীতেও চাল চোররা থেমে নেই আর সেই বিষয়টি সামাজিক গনমাধ্যম ফেসবুকে স্টাটাস তুলে ধরেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি তিনি সেখানে লেখেন,
মাননীয় প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষণ করে বলছি, এই মহামারী দুর‍যোগ সংকোটাপন্ন অবস্থায় জনপ্রতিনিধি হয়ে আপনার দেয়া ত্রানসামগ্রি যারা চুরি করেন তাদেরকে চিনহিত করে যেন উপযুক্ত শাস্তি দেয়া হয় এবং কোনোদিন যেন তারা নির্বাচন করতে না পারে, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন। এরা দেশ ও দশের দুশমন আর খন্দকার মোস্তাকের প্রেতাত্মাসহ কিছু নামধারী আওয়ামীলীগ চাউলচোর, যারা ষড়যন্ত্র করে আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে তাদেরকে বহিষ্কার করা হোক, এটা চাউল চোর বাদে দেশবাসীর প্রানের দাবি। আল্লাহ আমাদের সকলকে এই মহামারী থেকে শেফা দান করুন, আমিন।

আর তার এই স্টাটাস এর মধ্যে দিয়ে বোঝা যায় আওয়ামী লীগ এর নামধারী অপশক্তি আওয়ামী লীগ কে ধংস করে দেওয়ার জন্য কেউ না কেউ অসৎ পথ অবলম্বন করছে, যেভাবে খন্দকার মোস্তাক করেছিল দলের সাথে বেইমানি। আর এই মহামারীতে যেন এমন খন্দকার মোস্তাকের প্রেতাত্মা অনুসারীদের না দেখতে হয় তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাছে অনুরোধ করেন এবং এই চাউল চোরদের কঠোর শাস্তি দাবি করেন।

Shares