শনিবার, নভেম্বর ২৮, ২০২০

সম্রাট কনস্ট্রাকশন ফার্ম এর নিজ অর্থায়নে চর সৈয়দপুরে ৩০০ পরিবারে মাঝে ত্রাণ বিতরন

 

ফতুল্লা প্রতিনিধি (শরীফ আহমেদ সানি) : দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময় নারায়ণগঞ্জ সদর থানার অন্তর্গত চর সৈয়দপুর এর বিশিষ্ট ব্যাবসা ও সমাজসেবক জনাব মোঃ দৌলত হোসেন মেম্বারর সাহেবের বড় ছেলে, সম্রাট ট্রান্সপোর্ট এর মালিক জনাব কাশেম আহাম্মদ সম্রাট ও ছোট ছেলে, সম্রাট কনস্ট্রাকশন ফার্ম মালিক ফয়সাল মাদবর এর নিজ অর্থায়নে চর সৈয়দপুরে ৩০০ হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করাহয়।

বুধবার (১৫ এপ্রিল ) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ সদর থানার অন্তর্গত চর সৈয়দপুর গোগনগর ইউনিয়ান পরিসদের ৯নং ওয়ার্ড এলাকায় ৩০০ হতদরিদ্র পরিবারের মানুষের মাঝে ৫ কেজি চাল ২কেজি ডাল ৫ কেজি আলু ২ কেজি তেল ১কেজি লবন ইত্যাদি ত্রান সামগ্রী বিতরন করেন।

সম্রাট ট্রেন্সপোর্ট এর মালিক জনাব কাশেম আহাম্মদ সম্রাট বলেন, বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে কর্মহীন পড়েছে মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ গুলো। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো । করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন। আর যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি,ভয় পাওয়ার কারন নেই। আমি আপনাদের পাশে আছি আমি হতদরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি, আমি চাই বৃত্তবানরা সবাই এই দুঃসময় হতদরিদ্র মানুষের পাশে দারান।

সার্বিক সহযোগিতায় ছিলেন, মোঃ আমজাদ হোসেন মাদবর,হাজি বিল্লাল হোসেন মাদবর,মোঃ, মিলন হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মমিন হোসেন, ,বাবুল ,সাইফুল, কাশেম ,মামুন, বিজয় , বাবু সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!