সোমবার, নভেম্বর ৩০, ২০২০

প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা জানাই – মেম্বার আলাউদ্দিন হাওলাদার

 

স্টাফ রিপোর্টার : নারায়নগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার প্রকাশিত এক সংবাদের প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জ কথা ডট কম কে জানান, গতকাল আমার বিরুদ্ধে কিছু অনলাইন মিথ্যা সংবাদ প্রকাশ হয়েছে আমি নাকি আমি নাকি ত্রান চাইতে আসা এক মহিলাকে গার ধাক্কা দিয়েছি এমন মিথ্যা প্রকাশিত সংবাদের আমি তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।

যার কোন প্রমাণ নেই একেবারেই ভিত্তিহীন আমাকে নিয়ে একটা পক্ষ ষড়যন্ত্র করছে। আমি ৫ নং ওয়ার্ডের একজন জনপ্রতিনিধি জনগন আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। আমি সব সময় চেষ্টা করি আমার ওয়ার্ড বাসীকে কিন্তু রাখার। আজ দেশে করোনা ভাইরাসের কারনে অসহায় মানুষ গুলো কর্মহীন হয়ে পরেছে। প্রতিদিনই ত্রানের জন্য মানুষ আসে। আমার নিজ উদ্যেগে কিছুদিন আগে ৫০০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি।

সরকারি ভাবে এই পর্যন্ত ২২৫ বস্তা ত্রান এসেছে আর ভোটার সিলিপ এর মাধ্যমে তাদের বাড়িতে ত্রান দেওয়া হচ্ছে। আমার এই এলাকার ভোটার ও অন্য এলাকার মানুষ এখানে বসবাস করে সবারই ভোটার আইডি কার্ড নেওয়া হচ্ছে। আর ভোটার আইডি কার্ডের মাধ্যমে ধাপে ধাপে সকলকে এই সরকারি খাদ্য সামগ্রী দেওয়া হবে। তাই আমি সাংবাদিকদের শ্রদ্ধার সাথে বলতে চাই আপনারা জাতির বিবেক সত্যটা লিখুন এরকম মিথ্যা নিউজ এর মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করবেন না। সর্বশেষ আমার ওয়ার্ড বাসীকে বলতে চাই আপনারা লকডাউন মানুন ঘরে থাকুন নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!