মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

ষড়যন্ত্রকারীদের মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি- হাজী মীরু

 

স্টাফ রিপোর্টার : কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক নারায়ণগঞ্জ এর ৪ আসনের সংসদ জননেতা একেএম শামীম ওসমানের হাত ধরে রাজনীতির জগতে এসেছি। কিন্তু কিছু কুচক্রী ও ষড়যন্ত্রকারী আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

বিভিন্ন ভুয়া অনলাইন মিডিয়া ও কিছু ইউটিউব টিভি আমাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমি এ অপপ্রচার কারি সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাগলা বউ বাজার, রেললাইন এলাকায় কিছু বহিরাগত সন্ত্রাসী এসে এলাকায় উত্তপ্ত করছে। অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

যাতে করে বহিরাগতরা অন্য এলাকায় ঢুকে যেন ঝামেলা না করতে পারে। আর ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলতে চাই এখনো সময় আছে ঘোলা পানিতে মাছ শিকার করতে আইসেন না। আমি শামীম ওসমান ভাইয়ের আদর্শের একজন সৈনিক‌। ষড়যন্ত্রকারীদের ভয় করিনা। তাই তাদের উদ্দেশ্যে একটি কথাই বলতে চাই দেশে এই মহামারিতে ষড়যন্ত্র না করে মানুষের পাশে দাঁড়ান তাতে অসহায় মানুষগুলো দু’মুঠো খেতে পারবে এবং আল্লাহ তা’আলা ও খুশি হবেন। সবশেষে আমি বলতে চাই আমার কোন রকম দলবল আথবা গ্রুপিং নাই কেউ ভুয়া নিউজ বা সামাজিক গনমাধ্যমে বিভ্রান্তি ছড়াবেন না।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!