বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

৪ হাজার পাঁচশত পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন : আব্দুল করিম বাবু

 

নারায়ণগঞ্জ কথা :  দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর নিজ অর্থায়নে নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ডের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি ত্রান সামগ্রী বিতরন করা হয়। 

শুক্রবার (১০ এপ্রিল ) নাসিক ১৭নং ওয়ার্ড এলাকায় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর নিজ অর্থায়নে কর্মহীন মধ্যবিত্ত ও নিম্ন আয়ের অসহায় দুস্থ ৪ হাজার পাঁচশত পরিবারের বাড়ি বাড়ি ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন এস.বি স্যাটেলাইট ক্যাবল এর ডাইরেক্টর এম.আর.কে রিয়েন এর নেতৃত্বে স্বেচ্ছাসেবীরা ।

এ বিষয়ে কাউন্সিলর আঃ করিম বাবু বলেন, মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লগডাউন ঘোষণা করা হয়েছে । বন্ধ হয়ে গেছে সরকারি বেসরকারি সহ সকল শিল্প কারখানা প্রতিষ্ঠান । এতে করে কর্মহীন পড়েছে মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন আয়ের মানুষ গুলো। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে পড়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ গুলো ।

তিনি আরো বলেন, আমি আব্দুল করিম বাবু যতদিন বেঁচে আছি আল্লাহ সুবহানাহু তাআলা আল্লাহ গাফুরুর রাহীম’র দয়ায় ততদিন আমর ১৭নং ওয়ার্ডের একজন ব্যক্তিও না খেয়ে থাকবে না । আমার কাছে কাউকে আসতে হবে না সকলে ঘরে থাকেন সকলের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিবো । এটি আমার ঈমানি দায়িত্ব ।

আর সকলের প্রতি আমার আহ্বান আমার ওয়ার্ডের কারো ঘরে যদি খাবার না থাকে তাহলে আমার ফোন দিবেন আমি তা পৌঁছে দিবো । দেশের বর্তমান পরিস্থিতিতে আমি আপনাদের পাশে আছি এবং থাকবো । আমাদের এই কার্যক্রম চলমান থাকবে । কেউ হতাশ হবেন না । সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন। আর আল্লাহর দরবারে কোটি শুকরিয়া করুন ‌।

এ সময় বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, ১৭নং ওয়ার্ড সচিব রিয়াদ হোসেন, আক্তার, মোবারক হোসেন, তানভির সুমন, মোতাহার হোসেন, মোঃ রহিম, মোঃ মুন্না, তুষার, আবীর ও আরমান‌।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!