বুধবার, নভেম্বর ২৫, ২০২০

শামীম ওসমানের নির্দেশে ৩০০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন : মোস্তফা কামাল

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ ফতুল্লা রামারবাগ, লালখা,লামাপাড়া এলাকায় নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ জননেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে ৩০০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাত ৯ টায় রামারবাগ, লালখা,লামাপাড়া এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় মোস্তফা কামাল বলেন সারাদেশে যে মহামারী করোনাভাইরাস ধারণ করেছে তা সত্যিই দুঃখজনক আর এই মহামারী কারণে সারাদেশ অনেকটাই লক ডাউন অবস্থায় আছে আর এতে করে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো। যারা দিন আনে দিন খায়।

একদিন কাজে না যেতে পারলে তাদের পরিবারের মানুষ মুখে খাবার তুলতে পারবে না। তারাই আজ কর্মহীন ভাবে বাসায় থাকতে হচ্ছে। আর সেই সকল মানুষ গুলোর জন্যই খাদ্যসামগ্রীর আয়োজন।

প্রত্যেককে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। যাতে করে কিছুদিনের জন্য হলেও খাবার মুখে তুলতে পারে। তিনি আরো বলেন এই মহামারী ভাইরাস থেকে বাঁচতে হলে আমাদেরকে সকলকে সচেতন থাকতে হবে অন্যকে সচেতন করতে হবে পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে থাকতে হবে। সাবান দিয়ে বারবার হাত ধুতে হবে। বাহিরে বের হবার আগে মাক্স ও হ্যান্ড গ্লাস ব্যবহার করতে হবে। সকলকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছি সকলকে খাবার আমরা ঘরে পৌঁছে দেব। আপনি নিজে ভালো থাকুন অন্যকে ভাল রাখুন এটাই প্রত্যাশা করি। এসময় আরও উপস্থিত ছিলেন হাসেম, এডঃ মান্নান ও আব্দুল রাজ্জাক প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!