মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

কুতুবপুরে মধ্য রসুলপুর পঞ্চায়েত ও যুব সমাজের উদ্যেগে ৭০০ কর্মহীন পরিবার পেল খাদ্য সামগ্রী

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে জননেতা এ কে এম শামীম ওসমান সাহেবের নির্দেশে মধ্য রসুলপুর পঞ্চায়েত ও যুব সমাজের উদ্যেগে ৭০০ কর্মহীন পরিবার পেল খাদ্য সামগ্রী।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১১ টায় মধ্য রসুলপুর এলাকায় এ সামগ্রী বিতরণ করা হয়। এসময় পঞ্চায়েত যুব সমাজের পক্ষে জামাল উদ্দিন বাচ্চু বলেন, সারাবিশ্বে করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এরই ধারাবাহিকতায় আমাদের দেশেও এ মহামারি রূপ আকার ধারণ করেছে।

আর এতে করে বেশ অনেকটাই সারাদের লক ডাউন অবস্থায় আছে। যার কারণে সবচেয়ে বেশি বিপদে পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো যারা আজ কর্মহীন অবস্থায় বাসায় অবস্থান করছেন যারা একদিন তাদের রোজগার না হলে পেটে খাবার জুটত না তারাই আজ অবহেলিত ভাবে আছে। তাই তাদের পাশেই একটু দাঁড়ানোর চেষ্টা করেছি।

মধ্য রসুলপুর পঞ্চায়েত ও যুব সমাজের উদ্যোগে ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় লিটন হাওলাদার বলেন, করোনা ভাইরাসের মহামারী দুর্যোগে সকলকে এগিয়ে আসতে হবে যাতে করে এই অসহায় মানুষগুলো তাদের পরিবার নিয়ে দুবেলা ঠিকমত খাওয়া-দাওয়া করতে পারে। মানুষের প্রতি মানুষের মানবতা দেখাতে হবে নিজে সচেতন থাকতে হবে অন্যকে সচেতন করতে হবে। এসময় আরও উপস্থিত ছিলেন, আবুল বাশার, জাহিদ সরকার, দেলোয়ার হোসেন, রফিক লাল, হানিফ মিয়া, রনি রবিন মিয়া, নবীর হোসেন, রবিন, তারা,মনির গোলাপ, সুজন প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!