প্রধানমন্ত্রীর দেওয়া সরকারী ত্রান বিতরণ করলেন আলাউদ্দিন হাওলাদার

স্টাফ রিপোর্টার :কুতুবপুরে করোনাভাইরাস মোকাবেলায় দীর্ঘ লকডাউনের মধ্যে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া (সরকারী ত্রাণ) চাল বিতরণ করেছেন কুতুবপুর ইউনয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

রবিবার (৫ এপ্রিল) দুপুরে ১২০ জন পরিবারের হাতে ১০ কেজি চাল (সরকারী ত্রাণ) তুলে দেওয়া হয়।

এ সময় আলাউদ্দিন হাওলাদার বলেন, করোনাভাইরাস সারাদেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে। এমন অবস্থায় সবচেয়ে বেশি বিপদে পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো একদিন কাজে বের না হতে পারলে তাদের পেটে খাবার জোটে না।

তাই প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা এ সকল মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন প্রত্যেককে ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার অনুমতি দিয়েছেন আজকে আমার কাছে ১২০ টি ত্রাণ আমার কাছে এসেছে সেনাবাহিনীর মাধ্যমে আর এই ত্রাণ পৌঁছে দেওয়া হচ্ছে তাই সকলকে অনুরোধ করবো আপনারা কেউ ঘর থেকে বের হবেন না আমরা আপনাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেব তিনি বলেন, বাংলাদেশসহ গোটা বিশ্ব আজ মহাসংকট অতিক্রম করছে।

বাংলাদেশে এই সংকট মোকাবেলাই প্রধানমন্ত্রীর নির্দেশে নানান কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ তারই একটি অংশ্ব। তিনি আরও বলেন, দেশে চাহিদা মোতাবেক খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হবে। খাদ্য সামাগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, জামাল উদ্দিন বাচ্চু, লিটন হাওলাদার ডা.শাহ সোহাগ, রেজাউল করিম, স্বপন প্রমুখ

Shares