মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

কুতুবপুরে নিজ অর্থায়নে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণ করল মহিলা মেম্বার অনামিকা হক

 

স্টাফ রিপোর্টারঃ( আরিফ হোসেন) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৪,৫ও ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার অনামিকা হকের নিজ অর্থায়নে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ।

শনিবার (৩ এপ্রিল ) রাতে তার নির্বাচনী এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করে। এসময় অনামিকা হক জানান, করণা ভাইরাসের কারণে কর্মহীন মানুষগুলো অনেক দিন যাবত ঘরে তারা বাহিরে গিয়ে রোজগার করতে পারছে না।

সারাদেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে এতে করে সবচেয়ে বেশি বিপদে পড়েছে অসহায় দিনমজুর মানুষ গুলো তাই সেই অসহায় মানুষগুলোর পাশে একটু দাঁড়ানো চেষ্টা করেছি বাড়িতে বাড়িতে গিয়ে তাদের খাবার পৌঁছে দিচ্ছি সরকারি অনুদান যতটুক পেয়েছি দিয়েছি এবং আমার নিজ অর্থায়নে খাবার সামগ্রী বিতরণ করছি। আপনার আমার সকলের দায়িত্বঅসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

আমার ওয়ার্ড বাসীকে অনুরোধ করব আপনারা কেউ বাড়ি থেকে বের হবেন না খাবার আপনাদের ঘরে পৌঁছে যাবে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন। নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন করুন আর আমি আপনাদের কথা দিচ্ছি আমার যতটুক সম্ভব আমি আপনাদের পাশে আছি থাকবো। কারণ আপনাদের কারণেই আমি প্রতিনিধিত্ব করতে পারছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!