সোমবার, নভেম্বর ৩০, ২০২০

এমপি সেলিম ওসমান প্রদত্ত অনুদান সহ ৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর সজল

 

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারের নির্দেশনা মেনে চলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসের দুর্যোগকালীন কর্মহীন হয়ে পড়া ৩ হাজার পরিবারের বাড়ি বাড়ি যেয়ে নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজলের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে। 

শুক্রবার (০৩ এপ্রিল) বিকেল থেকে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সহযোগীতা সংশ্লিষ্ট ওয়ার্ডের কর্মহীন পরিবারগুলোর কাছে পৌছানো শুরু করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ নাজমুল আলম সজল, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ সভাপতি (জেনারেল) মোঃ কবীর হোসেন, সহ সভাপতি (এসোসিয়েট) মোঃ সাঈদ আহমেদ স্বপন, পরিচালক জেনারেল) মোঃ মোজাম্মেল হক, বিশিষ্ট ব্যাবসায়ী আবু সাঈদ সোহেল, বিশিষ্ট ব্যাবসায়ী ইয়াসিন মাদবর, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল বারেক, বশিষ্ট ব্যাবসায়ী মো: ইউনুস, বশিষ্ট ব্যাবসায়ী মো: রফিক, বশিষ্ট ব্যাবসায়ী মো: মোশারফ হোসেন প্রমুখ।


সংশ্লিষ্টরা জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম সেলিম ওসমানের পক্ষ থেকে কাউন্সিলরের নিকট প্রদানকৃত ৭ হাজার কেজি চাউল এবং ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজলের উদ্যোগে ১৮ হাজার কেজি (সর্বমোট ২৫ হাজার কেজি) চাউল এবং ‘স্লোগান’ সংগঠনের পক্ষ থেকে প্রদানকৃত ৫ হাজার কেজি আটা ২৫০০ দুঃস্থ পরিবারের কাছে কাউন্সিলরের পক্ষ থেকে পৌছে দেওয়া হবে। যার মধ্যে প্রতিটি পরিবার পাবে ১০ কেজ চাউল এবং ২ কেজি আটা।

এছাড়া, নারায়ণগঞ্জ ক্লাব লি. এর সভাপতি তানভীর আহমেদ টিটু ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু ও লবন) কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল এর কাছে হস্তান্তর করেন। যা ১৬নং ওয়ার্ডের আরো ৫০০ টি অসহায় পরিবারের মাঝে কাউন্সিলরের মাধ্যমে বিতরণ করা হবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!