শনিবার, মার্চ ৬, ২০২১

বোনকে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মাদক সম্রাট সি আই ডি মাসুম ও সোহেলের সেল্টারে সন্ত্রাসী তারেক গুরুপ রিদয়ের উপর হামলা চালায়

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর  কুমুদিনী বাগানের এলাকায় নিরীহ পরিবারের মোঃ দেলোয়ার হোসেন এর মেয়ে নিশিকে বিবাহের প্রস্তাব দেয় মাদক সেবী ও বিক্রেতা মো: তারেক প্রস্তাব প্রত্যাখ্যান করার জের দরে মাদক সেবী  ব্যবসায়ী ও সন্ত্রাসী  তারেক গুরুপ  রিদয়ের উপর হামলা চালায়।

জানাযায় শুক্রবার  ( ৩ এপ্রিল ) জুম্মার নামাজের সময়,  কুমুদিনী এলাকার মসজিদের সামনে দেলোয়ার হোসেন এর মেয়ে নিশি কে বিবাহের প্রস্তাব দেয় তারেক মাদক সেবী ও বিক্রেতা হওয়ায় নিশিকে বিবাহ দিবেনা বলে জানালে ক্ষিপ্ত হয়ে মাদক সেবী ব্যবসায়ী গং ১) তারেক ২)আফজাল উভয় পিতা সফর আলী ৩)মাদক ব্যবসায়ী সোহেলের ভাতিজা আকাশ ও তুষার উভয় পিতা আমজাদ হোসেন,৫) মেহেদী পিতা জাহাংগীর৬)সায়েম পিতা নয়ন সর্ব সাং কুমুদিনী বাগান,সহ অজ্ঞাত সন্তাসীরা রিদয়ের উপর হামলা চালায়।

এ সময় মাদক সেবী  ব্যবসায়ী ও সন্ত্রাসী  তারেক গুরুপ মিলে এলো পাথারী মারধোর করে রিদয় সহ রিদয়ের ভাই সিয়াম,জিসান ও বোন শান্ত আহত হন এ বিসয় রিদয় বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ করেন।

আরো জানাযায়, নারায়ণগঞ্জ সদর থানাধীন কুমুদিনী বাগান এলাকায় এক সময়ের মাদক সম্রাট সি আই ডি মাসুম চালাতো ফেন্সিডিল, ইয়াবা ব্যবসা। এই ব্যবসার প্রধান অর্থ যোগানদাতা ছিল সোহেল হোসেন,সোহেলের রয়েছে একাধীক ইয়াবা সহ মাদক মামলা,এই সেল্টারে কুমুদিনী এলাকায় নানা অপকর্ম করছে সোহেলের ভাতিজা সন্ত্রাসী আকাশ,পিতা আমজাদ গং মাদক সেবী  ব্যবসায়ী ও সন্ত্রাসী  তারেক গুরুপ এক সময়ের মাদক সম্রাট সি আই ডি মাসুম ও অর্থ যোগানদাতা  সোহেল হোসেন এর সেল্টারে কুমুদিনী এলাকায় নানা অপকর্ম করে আসছে।

এ ব্যাপারে এস আই মোবারক  তদন্ত অফিসার এর সাথে কথা বললে তিনি বলেন  তদন্তে এসে আমি  এ ঘটনার সত্যতা পাই আর এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ সময় উপস্থিত ছিলেন, কুমুদিনী বাগানের এলাকাযর অসংখ্য সাক্ষী ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares