বুধবার, নভেম্বর ২৫, ২০২০

ডিসিকে নিয়ে ৫০০০ অসহায় দুঃস্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করল কাওছার আহমেদ পলাশ

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন) : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসীমউদ্দীন কে সাথে নিয়ে ৫ হাজার পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন জাতীয় শ্রমিক লীগ নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ।

শুক্রবার (৩ এপ্রিল) ফতুল্লার আলীগঞ্জ সহ বিভিন্ন এলাকায় বাড়িতে বাড়িতে গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, নারায়ণগঞ্জে করোনা ভাইরাস আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে আর সেই এলাকাটা পুরো লকডাউন অবস্থায় আছে আমি নারায়ণগঞ্জবাসীকে অনুরোধ করে বলব আপনারা ঘর থেকে কেউ বের হবেন না আপনাদের কারো খাবারের কষ্ট হলে আমরা বাড়িতে বাড়িতে গিয়ে আপনাদের খাবার পৌঁছে দেব সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ বলেন, আজ শ্রমিকরা তারা তাদের সকল কাজ বন্ধ রেখেছে তাদেরকে খাবার পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব। তাই এই শ্রমিক ভাইদের কথা চিন্তা করে প্রত্যেকের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। যাতে করে তাদের খাবারের জন্য কষ্ট না করতে হয়।তাই তাদের কথা চিন্তা করে পাঁচ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছি। প্রয়োজনে আরো ব্যবস্থা করব কিন্তু আপনাদের প্রতি আমার অনুরোধ আপনারা নিজ ঘরে থাকুন ঘর থেকে বের হবেন না। সকলকে পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে থাকার আহ্বান জানাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!