বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০

শামীম ওসমানের নির্দেশে শহিদ নগর উন্নয়ন কমিটির উদ্যেগে ২০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে শহিদ নগর উন্নয়ন কমিটির উদ্যোগে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

বুধবার (১ এপ্রিল) সকাল ১১ টায় শহিদ নগর এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এ সময় আব্দুল খালেক মুন্সি বলেন, সারাবিশ্বে করোনা ভাইরাস মানুষকে আতংকিত করে তুলেছে। আমাদের দেশে এই ভাইরাসে অসহায় দারিদ্র্য মানুষের সবচেয়ে বেশি খারাপ অবস্থা। আর এই ভাইরাস এর কারনে সারা দেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে তারা বাহিরে যেতে পারছে না কিভাবে খাবার সামগ্রী জোগার করবে আর তাদের জন্যই এই খাদ্য সামগ্রী বিতরণ করল শহিদ নগর উন্নয়ন কমিটি তাদেরকে আমার পক্ষ থেকে সাধুবাদ জানাই এবং সকলকে এগিয়ে আসতে হবে এই অসহায় মানুষদের পাশে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শহিদ নগর সমাজ উন্নয়ন কমিটির সভাপতি কাজী মোল্লা, বজলুর রহমান, আজম খান, শাহ আলী, ফজলুর রহমান, আজিজুল, রিপন দাস, সাইফুল সাদ,জনি,ওমর ফারুক মুজাহিদ মোল্লা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!