সোমবার, নভেম্বর ৩০, ২০২০

লিপি ওসমানের পক্ষে ৭৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আব্দুল খালেক মুন্সি

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে জননেতা এ কে এম শামীম ওসমান সাহেবের সহধর্মীনি লিপি ওসমানের পক্ষে ৭৫০ অসহায় দারিদ্র্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি ও তার সুযোগ্য সন্তান ব্যারিস্টার শাহাদাত হোসেন।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১১ টায় কুতুবপুর মুন্সিবাগ এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় খাদ্য সামগ্রী বিতরণ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এ সময় চেয়ারম্যান সেন্টু বলেন, করোনা ভাইরাস সারাবিশ্বে আজ যেই মহামারী আকার ধারন তা সত্যিই আমাদের জন্য একটা অসনি সংকেত। আর এতে করে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে খেটে খাওয়া দিনমজুর অসহায় দরিদ্র মানুষগুলো। আজ তাদের পাশে দাঁড়িয়েছেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি ও তার সুযোগ্য পুত্র ব্যারিস্টার শাহাদাত হোসেন তা সত্যিই প্রশংসনীয় ৭৫০ পরিবারের মাঝে পৌঁছে দিবেন এই খাদ্য সামগ্রী তাই আপনার আমার সকলের দায়িত্ব এ সকল মানুষ গুলোর পাশে দাড়ানো যাতে করে দু বেলা দু মুঠো খাবার মুখে তুলতে পারে।

আব্দুল খালেক মুন্সি বলেন, এই মরনব্যাধি ভাইরাস আল্লাহ দিয়েছেন আর তিনিই এই ভাইরাস থেকে আমাদের মুক্ত করবেন তাই আপনার আমার সকলকে আল্লাহর কাছে মাফ চাওয়া আল্লাহর ইবাদাত করা। কিন্তু এই ভাইরাসের কারনে যে সকল মানুষ গুলো কস্টে দিন পার করছে তাদের জন্য আজকের এই আয়োজন ৭৫০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হবে এই খাদ্য সামগ্রী আল্লাহ তায়ালা যেন আমাকে আরও তৌফিক দেয় এই অসহায় মানুষগুলো পাশে দাড়ানোর। এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধূরী , মহিলা নেত্রী কামরুন নাহার সহ এলাকার মুরুব্বি ও গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!