শনিবার, নভেম্বর ২৮, ২০২০

করোনা ভাইরাসের দুর্যোগকালীন ৯৯ লক্ষ ৯৯ হাজার ৯৯ টাকার খাদ্য সহায়তার ঘোষণা দিলেন

 

নারায়ণগঞ্জ কথা :দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন ছুটির কারণে গরিবকর্মহীন হয়ে পড়া গরিব দিনমজুর  হতদরিদ্র মানুষদের ব্যক্তিগত তহবিল থেকে ৯৯ লক্ষ ৯৯ হাজার ৯৯ টাকার খাদ্য সহায়তার ঘোষণা দিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে ৪ টায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে করোনা পরিস্থিতি সম্পর্কে গণমাধ্যমের সাথে প্রেস ব্রিফিংয় করেন শামীম ওসমান। 

শামীম ওসমান বলেন, সবাই সবার প্রতি সহানুভূতির হাত বাড়িয়ে দেই। এখনো অনেক হতদরিদ্র মানুষ আছেন যাদের ভাগ্যে কোন সহযোগিতা জোটেনি। তাই আমরা সির্বাচনী এলাকা ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের সকল ইউনিয়নের ৭৫টি ওয়ার্ডের অসহায় মানুষদের আমি ৯৯ লক্ষ ৯৯ হাজার ৯৯টাকার খাদ্য সহায়তা দেব। একটা মানুষও যেন না খেয়ে বা বিনা চিকিৎসায় মারা যাক সেটা আমরা হতে দেবা না সেই জায়গাটির প্রতি লক্ষ্য রেখে কেউ যাতে গুজব না ছড়াই। এই গুনাহটা কেউ কইরেন না। এটা একটা পাপের কাজ। গুজবের কারণে অনেকের প্যানিক অ্যাটাকের সৃষ্টি হয়।

জেলা প্রশাসকের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা সাংবাদিকদের নিয়ে, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব এবং যারা সরকারি নির্দেশনায় নির্দিষ্টভাবে দায়িত্বে আছেন এই কাজগুলো করার জন্য আমরা একসাথে বসতে পারি। আমরা সবাই মিলে একসাথে উদ্যোগ নিতে পারি। যখন সবাই মিলে সাংবাদিক, প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও রাজনীতিবিদ আমরা সবাই মিলে যখন একসাথে উদ্যোগ নিবো তখন আশা করি সেটাকে চ্যালেঞ্জ করার মত ক্ষমতা কেউ রাখে না, কেউ পারবেও না। কারণ আমরা যা করছি তা মানুষকে বাঁচানোর স্বার্থে। আমি জেলা প্রশাসকের সাথে কথা বলে তৎক্ষণাৎ এটি করার চেষ্টা করবো। যেহেতু আমরা জয়েন্ট টিম। একটি নির্দিষ্ট রেখায় সেলফ কোয়ারেন্টিন রেখে যেনো আমরা বসতে পারি। তাহলে আমার মনে হয় প্রাতিষ্ঠানিকভাবেই আমরা সিদ্ধান্ত নিতে পারি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। 

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!