শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

ফতুল্লায় ফ্রেন্ডস. ডট.কম উদ্যেগে হত দারিদ্র্য ৫০০ পরিবারের মাঝে খাদ্যে সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৫০০ হতদরিদ্র অসহায় পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ফ্রেন্ডস ডট.কম.

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ১১টা পাগলা সরকারী প্রথমিক বিদ্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড মেম্বার রোকন উদ্দিন রোকন। এসময় ফ্রেন্ডস ডট.কম এর আহবায়ক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় রনি তালুকদার বলেন, আমাদের ফ্রেন্ডস ডট.কম একটি সামাজিক সংগঠন আর যার মাধ্যমে আমরা বিভিন্ন সময় সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড করে থাকে কিন্তু আমাদের এবারের কার্যক্রম টা অনেকটাই আলাদা কারণ আজ সারা বিশ্বে একটি মহামারী ভাইরাস সারা বিশ্বকে আতঙ্কিত করে তুলেছে। বিভিন্ন দেশে প্রতিনিয়ত মৃতের সংখ্যা বাড়ছে বাড়ছে আক্রান্ত সংখ্যাও।

আর এই ভাইরাস আমাদের বাংলাদেশ আঘাত হেনেছে। বর্তমানে আমাদের দেশ অনেকটাই লোকজনের অবস্থায় আছে। আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিনমজুর অসহায় দারিদ্র মানুষগুলো যারা একদিন রোজগার না করলে তাদের পেটে খাবার জুটবে না আজ তাদের জন্যই আমাদের এই আয়োজন ৫০০ অসহায় দরিদ্র দিনমজুর পরিবারকে ফ্রেন্ডস ডটকম এর পক্ষ থেকে আমাদের এই উদ্যোগ কিছুদিন আগেও আমরা মাক্স স্যানিটাইজার বিতরণ করেছি পরিষ্কার পরিচ্ছন্ন এলাকা রাখতে বিভিন্ন স্থানে জীবানুনাশক এস প্রয়োগ করেছি।

তিনি আরো বলেন, দেশের এমন অবস্থায় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে যাতে করে এই সকল মানুষ গুলো যেন খাবারের কষ্ট না করতে হয় আমাদের ফ্রেন্ডস. ডট. কম. এই সকল মানুষদের পাশে আছে সব সময়। আর আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে যতদিন না আমরা এই মরণব্যাধি ভাইরাস থেকে মুক্তি পাচ্ছি। এ সময় আরও উপস্থিত ফ্রেন্ডস. ডট. কম. এর সকল সদস্য তারা হলেন আরিফ শাওন,রাজু মির্দা, রিপন তালুকদার, সুমন বারৈই, ইসতিয়াক রাহাদ, রিমন, সোহাগ,রোকন, হাসান মামা,আনোয়ার সহ অন্যান্যরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!