শনিবার, নভেম্বর ২৮, ২০২০

শামীম ওসমানের নির্দেশে ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আলাউদ্দিন হাওলাদার

 

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন কুতুবপুর ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

বুধবার ( ১ এপ্রিল ) দুপুর ২ টায় পাগলা নয়ামাটি এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় আলাউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

এ সময় নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেন, সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। আর এই ভাইরাস কে উপেক্ষা করে সারাদেশ অনেকটাই লকডাউন হয়ে আছে। আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে দিন মজুর খেটে খাওয়া মানুষগুলো তাই সরকার এই অসহায়, দারিদ্র্য ও খেটে খাওয়া মানুষ গুলোর জন্য ত্রান সামগ্রী পাঠিয়েছেন।আর দেখা যাচ্ছে নিজ উদ্যেগে অনেকেই এই অসহায়, দারিদ্র্য মানুষের পাশে দারিয়েছেন আজকে আলাউদ্দিন হাওলাদার মেম্বার এবং এলাকার যুব সমাজ ৫০০ পরিবারের জন্য এই খাদ্য সামগ্রী ব্যবস্থা করেছেন আর সেটা সত্যিই একটি প্রশংসানীয় কাজ। তাই এই দুর্যোগের সময় সকলকে এগিয়ে আসতে হবে।

এ সময় উক্ত আয়োজনে সভাপতি আলাউদ্দিন হাওলাদার বলেন, আজকে এই মানুষগুলোর জন্য আমি এলাকার প্রতিনিধিত্ব করতে পারছি না তাদের ভোটেই আমি ইউপি মেম্বার হয়েছে তাদের ঋণ শোধ করা আমার পক্ষে কখনোই সম্ভব না আজ সারাদেশে মহামারী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে মানুষ অনেকটাই বিপাকে আছে অনেক মানুষ কষ্টে পার করছে প্রতিটা সময় আর তাদের পাশে দাঁড়ানোর সময় এখনই আর আল্লাহ যদি সহায় হয় আমি যতদিন বাঁচবো এই মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করব যাতে করে একটু হলেও তারা তাদের কষ্টটা কমাতে পারে দুবেলা পেট ভরে ভাত খেতে পারে। তুমি আরো বলেন এই ৫০০ খাদ্য সামগ্রী আমরা তাকে বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেব।

আর আজকের এই আয়োজনে সবচেয়ে বেশি শ্রম এবং পরিশ্রম করে সফল করেছে আমারই এলাকার যুবসমাজ তাদের সহযোগিতায় এই খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন সফল হয়েছে তাদের কাছে আমি কৃতজ্ঞ।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন এ তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন, ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আওয়ামী লীগ এর আইন বিষয়ক সম্পাদক লুৎফর রহমান চৌধুরী, বিল্লাল হোসেন, লিটন হাওলাদার, ডা.শাহ আলম সোহাগ, তপন, রিপন, স্বপন, ইসমাইল সহ এলাকায় যুবসমাজের সকল সদস্য ও গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!