ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর উদ্যোগে নারায়ণগঞ্জ ফতুল্লা এলাকায় জীবানুনাশক পানি ছিটানো হয়

 

স্টাফ রিপোর্টার : প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর উদ্যোগে নারায়ণগঞ্জ ফতুল্লা  লাকায়  জীবানুনাশক পানি ছিটানো হয়েছে।

সোমবার (৩০ মার্চ) বিকেল ৪টায় থেকে শুরু করে রাত ৭টা অবধি মীর সোহেল আলী নিজে উপস্থিত থেকে তার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধ ক্লোরিন মিশ্রিত জীবানুনাশক এই পানি ছিটানো হয়।

মীর সোহেল আলী বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমি সর্বক্ষণ সাধারণ মানুষের সেবা দেওয়ার জন্য আছি। দেশ ও জাতির মঙ্গলের জন্য আপনার সবাই ঘরে থাকুন। আপনাদের সেবা দেওয়া আমার দায়িত্ব। আর আপনাদের ঘরে থাকা হলো সচেতন নাগরিকের দায়িত্ব। করেনা ভাইরাস প্রতিরোধে নেয়া বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে রাস্তায় রাস্তায় ক্লোরিন মিশ্রিত পানি দিয়েছি । আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর উদ্যোগে বিরামহীনভাবে বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। সকাল থেকে শুরু করে রাত অবধি প্রায় প্রতিদিনই কোন না কোনো কার্যক্রম চালিয়ে আসছেন তিনি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares