বুধবার, নভেম্বর ২৫, ২০২০

নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার পক্ষ থেকে সাংবাদিকদের মধ্যে মাক্স ও হ্যান্ড গ্লাস বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা :  করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনতায়, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার পক্ষ থেকে নারায়ণগঞ্জ কথা ও নগর সংবাদ পত্রিকার সম্পাদক মোঃ আব্দুল রিয়াল রাজা এবং নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার প্রকাশক মোঃ রাশেদুল ইসলাম রাজু খন্দকার এর উদ্যোগে নারায়ণগঞ্জ কথা ডটকম পত্রিকার সাংবাদিকদের মধ্যে ও উপস্থিত সাংবাদিকদের মাক্স ও হ্যান্ড গ্লাস বিতরণ করা হয় ।

সোমবার (৩০ মার্চ) দুপুরে  চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ বিতরণ করেন ।

এ সময় মোঃ আব্দুল রিয়েল রাজা বলেন, সাংবাদিক কথা শুধু নিউজ সংগ্রহ করা না মানব সেবা একটা মহৎ কাজ তোমরা ধরে তুল মানুষের কষ্ট তোমরা সচেতন করো মানুষকে তোমাদের লেখায় এবং তোমাদের নিউজ এর মাধ্যমে মানুষকে সচেতন করো তোমরা নিজেদের এই দুঃসময় দেশের মানুষের পাশে দাঁড়াও মানুষকে সচেতন মূলক পরামর্শ দাও যাতে আজ এই দুঃসময় মানুষ করোনা ভাইরাস নাম শুনলে আতঙ্ক না হয়ে ভয় না পেয়ে একজন আরেকজনের সহযোগিতা যাতে করে তোমরা বিত্তবান ধনী রাজনীতিবিদ যারা আছেন তাদের বল যেন গরিব রিস্কাওয়ালা পানের দোকানদার চাওয়ালা খেতে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে তোমরা নিজেরা খোঁজখবর নাও কারা না খেয়ে আছেতারা কষ্টে আছি তোমরা নিজেরা সহযোগিতা করো এবং অন্যদের সহযোগিতার অনুপ্রেরণা জাগাও মানুষকে ঘরে থাকার পরামর্শ দাও ।

তিনি আরো বলেন, দেশের এই ভয়াবহ করোনা দুর্যোগে মানুষদের মাক্স বেবহার কারোর জ্বর হলে তার সঙ্গে বাড়িতে একহাতের বেশি দুরত্ব বজায় রেখে থাকুন।পর্যাপ্ত ঘুম ও বিশ্রাম নিন। পর্যাপ্ত পরিমাণে জল বা ফলের রস ও পুষ্টিকর খাবার খান। কারোর করোনা ভাইরাসের মতো উপসর্গ দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন। কি করবেন না কাশি বা হাঁচির পর হাত না ধুয়ে চোখ, নাক বা মুখে হাত দেবেন না। জন বহুল জায়গায় থুতু ফেলবেন না। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না। খোলা জায়গায় ব্যবহৃত ন্যাপকিন বা টিস্যু ফেলবেন না। আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করলে নিশ্চই আল্লাহ সবাইকে ক্ষমা করে এই দুর্যোগ থেকে মুক্তি দিবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সকাল নারায়ণগঞ্জ ডটকম অনলাইন পত্রিকার চিফ ফটো সাংবাদিক মোঃ জামাল তালুকদার, নারায়ণগঞ্জ কথা ডটকম পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আরিফ হোসেন, নারায়ণগঞ্জ কথা ডটকম পত্রিকার ফতুল্লা প্রতিনিধি শেখ কাউসার, নারায়ণগঞ্জ কথা ডট কম অনলাইন পত্রিকার ক্রাইম রিপোর্টার মোঃ রিপন, সহ প্রমুখ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!