বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

মীর সোহেল আলীর নির্দেশে দারিদ্র দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা বিল্লাল

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল নির্দেশে কুতুবপুরে অসহায় দরিদ্রদের মাঝে চাল, ডাল, তেল,সাবান বিতরণ করলেন যুবলীগ নেতা বিল্লাল হোসেন।

সোমবার (৩০ মার্চ) বিকাল ৫ টায় পাগলা পশ্চিম নয়ামাটি এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় যুবলীগ নেতা বিল্লাল হোসেন বলেন, সারাবিশ্বে আজ করোনা ভাইরাস ছড়িয়ে পরেছে আর সেটা আমাদের দেশের মানুষকেও সক্রামন করেছে।তাই আমাদের দেশ অনেকটাই লকডাউন অবস্থায় আছে। আর এতে করে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া দিন মজুর ও অসহায় মানুষগুলো।

আর তাই আমাদের নেতা শ্রদ্ধেয় বড় ভাই জননেতা এ.কে.এম শামীম ওসমান ভাইয়ের আস্থাভাজন ব্যাক্তি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী ভাইয়ের নির্দেশে আমি এবং আমার এলাকার যুব সমাজের উদ্যোগে দিন মজুর, অসহায়, খেটে খাওয়া মানুষের বাসায় গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছি,যাতে করে কিছুটা হলেও তারা তাদের পরিবার পরিজনকে নিয়ে ভালো থাকতে পারে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে যতদিন না আমরা এই মরনব্যাধি ভাইরাস থেকে মুক্তি পাচ্ছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares