মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

উত্তর মাসদাইরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের উদ্যোগে মাক্স বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : উত্তর মাসদাইরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের উদ্যোগে শুক্রবার (২৭ মার্চ) মাক্স বিতরণ করেন ।

বিতরণ সময় ফতুল্লা থানা আওয়ামী লীগের নেত্রী নাসিমা আক্তার বিউটি বলেন, বর্তমানে বিশ্বের সকল দেশের ন্যায় আমাদের দেশেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মহামারী আকার ধারণ করেছে। আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ভয়াবহ করোনা দুর্যোগে মানুষদের মাক্স বেবহার কারোর জ্বর হলে তার সঙ্গে বাড়িতে একহাতের বেশি দুরত্ব বজায় রেখে থাকুন।পর্যাপ্ত ঘুম ও বিশ্রাম নিন। পর্যাপ্ত পরিমাণে জল বা ফলের রস ও পুষ্টিকর খাবার খান। কারোর করোনা ভাইরাসের মতো উপসর্গ দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন। কি করবেন না কাশি বা হাঁচির পর হাত না ধুয়ে চোখ, নাক বা মুখে হাত দেবেন না। জন বহুল জায়গায় থুতু ফেলবেন না। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না। খোলা জায়গায় ব্যবহৃত ন্যাপকিন বা টিস্যু ফেলবেন না। গণ ব্যবহৃত দরজা, রেলিং বা গেট স্পর্শ না করাই ভালো।

এ সময় বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী যুবলীগ নেতা মোঃ রবিউল ইসলাম রানা, মোঃ সাইদুর রহমান, আব্দুর রহমান রিগ্যান, মোঃ রেজওয়ান আহাম্মেদ রাজু,শ্রী সবুজ মন্ডল, মোঃ হৃদয়, সহ মোঃ জুম্মান প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!