বুধবার, ডিসেম্বর ২, ২০২০

শামীম ওসমানের নির্দেশে মালেক সংসদের উদ্যোগে ঘরে ঘরে গিয়ে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

স্টাফ রিপোর্টার, আরিফ হোসেন : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের জনমানুষের প্রাণপ্রিয় মানুষ এবং মানব সেবায় নিবেদিত প্রাণ কুতুবপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা মালেক সংসদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক মুন্সী। যিনি বিপ্লবী আওয়ামীলীগ নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পরম আস্থাভাজন ব্যক্তি।

মোঃ আব্দুল মালেক মুন্সী গরীব ও দুস্থদের মাঝে যেকোনো সহায়তায় সর্বদাই পাশে রয়েছিলেন এবং আছেন। বর্তমানে বিশ্বের সকল দেশের ন্যায় আমাদের দেশেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মহামারী আকার ধারণ করেছে। আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ভয়াবহ করোনা দুর্যোগে গরীব খেটে খাওয়া মানুষদের অন্নের অভাব পূরণের জন্য পাশে দাঁড়িয়েছেন তিনি ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে মালেক সংসদ ।

বর্তমানে তিনি খুব অসুস্থ। এর মধ্যেই মালেক সংসদের প্রতিটি কর্মী গরীব ও জনমানুষের জননেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পক্ষ থেকে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য কুতুবপুর বাসীকে বিভিন্ন ভাবে পরামর্শ দিয়ে যাচ্ছেন এবং গরীব ও দুঃস্থদের মাঝে অন্ন বিতরণ করছেন।

করোনা ভাইরাসের লক্ষণ প্রতিকার ও প্রতিরোধের জন্য সমাজ সচেতনতামূলক পরামর্শ দিয়ে লিফলেট এর মাধ্যমে সচেতন করছেন, প্রবাসীদের ঘরে থাকার অনুরোধ জানাচ্ছেন এবং একান্ত প্রয়োজন ব্যতীত কাউকে ঘর থেকে বের না হবার জন্য পরামর্শ দিচ্ছে এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য প্রত্যেকেই আহ্বান জানাচ্ছেন, আর বাইরে বের হলে মাস্ক পরিধান করে বের হবার জন্য অনুরোধ করছেন। এমন মহৎ ই উদ্যোগ বঙ্গবন্ধুর সোনার বাংলা রক্ষার জন্য আরেকটি যুদ্ধ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!