সোমবার, নভেম্বর ২৩, ২০২০

করোনা দুর্যোগের মধ্যে গরিব দুঃখীদের মাঝে সরকারি অনুদানের খাদ্য সামগ্রী বিতরণ করলেন- মোঃ আলাউদ্দিন হাওলাদার

 

স্টাফ রিপোর্টার আরিফুল ইসলাম আরিফঃ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডবাসীর জন্য দারিদ্রতা দূরীকরনে জনমানুষের নেতা মেম্বার আলাউদ্দিন হাওলাদার। দেশের এই মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে সকলকে সচেতন হওয়া প্রয়োজন এবং বিত্তবানদের গরীব ও দুঃখী মানুষের পাশে দাঁড়ানো উচিত।

যেই কাজটি মেম্বার আলাউদ্দিন হাওলাদার এলাকাবাসীর জন্য মানবসেবা এবং করোনা সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ দিয়ে সেবা প্রদান করে প্রতিনিয়ত সাধারণ জনতাকে পরামর্শ দিচ্ছে।

তিনি প্রতিবেদককে বলেন, মহামারী করোনা থেকে মুক্তি পেতে হলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সকল আদেশ নির্দেশ মেনে ঘরে থাকতে হবে, হাত সেনটাইজার বা সাবান দিয়ে কমপক্ষে ২০-৩০ সেকেন্ড ভালো করে ধুইতে হবে, অপ্রয়োজনীয় কাজে বাসস্থান থেকে বের হওয়া যাবেনা, প্রবাসীদের ঘরে থাকার অনুরোধ জানানো হয়, সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং সরকারের সকল নির্দেশ মেনে চলতে হবে। প্রতিবেদককে তিনি আরো বলেন, করোনা দুর্যোগের মধ্যে গরীব দুঃস্থ অসহায়দের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে সার্থক মনে হচ্ছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এমন মহৎ ই পদক্ষেপকে আমি কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে সাধুবাদ জানাই। আল্লাহ পাক রাব্বুল আলামীন রিজিক দাতা। দেশের এই ভয়াবহ অবস্থায় সকল গরীব-দুস্থদের রিজিকের সন্ধান করে দেওয়া প্রয়োজন এবং সচেতনতা অবলম্বন করা আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!