সোমবার, নভেম্বর ২৩, ২০২০

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান এর উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ ফতুল্লা এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আলহাজ আসাদুজ্জামান এর উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে এনায়েতনগর ইউনিয়ন পরিষদে নিম্নআয়ের মানুষ ও সুবিধাবঞ্চিতদের মাঝে এ মাক্স বিতরনের আয়োজন করা হয়।

এ সময় চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, আজ সারা বিশ্বে করণা ভাইরাসের মহামারি আকার ধারণ করেছে। আর এই ভাইরাস আমাদের দেশের মানুষদের কেউ আতঙ্কিত করে তুলেছে কিন্তু আমাদেরকে সচেতন হতে হবে আতঙ্কিত হয়ে বা ভয় পেয়ে এর সমাধান পাওয়া যাবে না সকলকে এই ভাইরাস রোধ করার জন্য সচেতন করে তুলতে হবে আর সকলকে অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে হবে আর সেটা মেম্বার চেয়ারম্যানদের একার পক্ষে সম্ভব নয় সকল বিত্তশালীদের এগিয়ে আসতে হবে যাতে করে নিম্নআয়ের মানুষ গুলো একটু হলেও সুবিধা গ্রহণ করতে পারে। আর আমার যতটুক সম্ভব এই সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করব। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে যতদিন না এ মরণব্যাধি ভাইরাস থেকে মুক্তি পাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির, ৮ নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান সহ এলাকাবাসী গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!