সোমবার, নভেম্বর ২৩, ২০২০

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি উপলক্ষে ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট,মাক্স ও খাদ্য সামগ্রী, বিতরন ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি উপলক্ষে  ও করোনা ভাইরাস প্রতিরোধে জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধানের নিজ উদ্যেগে গরীব মানুষ ও রিক্সাচালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট,মাক্স ও খাদ্য সামগ্রী, বিতরন ও দোয়া করা হয়।   

বুধবার (২৫ মার্চ) দুপুরে নগরীর মাসদাইর এলাকার বাজারে এ সচেতনতামূলক লিফলেট , মাক্স ও  চাল,ডাল,আলু সামগ্রী,বিতরন ও দোয়া করেন। জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান এর সভাপতিত্বে। প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি জনাব এডঃ সাখাওয়াত হোসেন খান

তিনি বলেন, বর্তমানে করোনা ভাইরাসের মাধ্যমে মানবজাতী একটি ক্লান্তিকাল অতিক্রম করছে। সৃষ্টির শ্রেষ্ঠ জীব আশরাফুল মাখলুকাতের বিজয় হবেই। আর এই বিজয়ের জন্য আমাদের সৃষ্টিকর্তার নিকট ক্ষমা চাইতে হবে এবং সচেতন হতে হবে। প্রত্যেকেই প্রশাসনের মাধ্যমে স্বাস্থসংস্থার দিকনির্দেশনা মেনে চলতে হবে। বিএনপি জাতীয়তাবাদী দল বিএনপি ভীত না হয়ে মানুষকে সচেতন করতে সচেষ্ঠ আছে। শহরের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, গতকাল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজা স্থগিত করেছে সরকার। যদি এই সাজা স্থগিতে তাদের কোন স্বার্থ না থাকে তাহলে স্বাগত জানাই। কিন্তু উন্নত চিকিৎসা দেবার দাবী জানাই সরকারের প্রতি।

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান বলেন,আজ বাংলাদেশ খুবই দূর সময় যাচ্ছে করোনা ভাইরাসে আজ সবাই আতঙ্ক দেশের এই দুর্দিনে খেটে খাওয়া মানুষদের কে বেঁচে থাকার নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেই আমরা যারা মধ্যবিত্ত আছি যাদের সাহায্য করার সামর্থ্য আছে আমরা সবাই গরিব মানুষদের দিনমজুর রিকশাওয়ালাদের পাশে দাঁড়াই করোনা ভাইরাসের কারণে সকলকে বাসার মধ্যে অবস্থান করতে হবে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে নামাজ পড়তে হবে এ রোগের কোন চিকিৎসা নেই আল্লাহ ছাড়া কোন উপায় নেই একমাত্র উনি পারেন এ রোগ থেকে আমাদের রক্ষা করতে তাই আপনারা সকলে নামাজ পড়বেন আমার এই ক্ষুদ্র চেষ্টায় আশা করি আল্লাহ তায়ালা কবুল করবেন আল্লাহ রাব্বুল আলামিন এই দূর্যোগ থেকে আমাদের সকলকে হেফাজত করুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!