বুধবার, নভেম্বর ২৫, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে আব্দুল করিম বাবু’র উদ্যেগে ১৫,০০০হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : করোনা ভাইরাস প্রতিরোধে ১৭নং ওয়ার্ডে কাউন্সিলর আব্দুল করিম বাবু এর উদ্যেগে এলাকায় জন সাধারণের মাঝে ১৫,০০০হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন

বুধবার (২৫ই মার্চ) বিকেলে নগরীর ১৭নং ওয়ার্ডে কাউন্সিলর নিজ কার্যালয়ে এ এলাকায় জনসাধারণের মাঝে প্রায় ১৫,০০০হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

বিতরনের সময় আব্দুল করিম বাবু বলেন, সারাবিশ্বে আজ করোনা ভাইরাস যে মহামারি আকার ধারণ করেছে, তা থেকে ১৭নং ওয়ার্ডবাসীকে সুরক্ষিত রাখতে মানবতার দায়িত্ব পালন করছি । এই ওয়ার্ডে প্রায় ৪০ হাজার বাসিন্দা রয়েছে। তাদের মাঝে ১৫ হাজার স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করছি। আমি দিরগো দিন দরে ১৭নং ওয়ার্ডের ১২টি স্থানে অটো হ্যান্ডওয়াসের বেসিন ও পানির ব্যবস্থা করি আগামিতেও এই কার্যক্রম চলমান থাকবে। আল্লাহর রহমতে আমার ওয়ার্ডে কেউ করোনায় আক্রান্ত হয়নি। আমি সব সময় জনগণকে সচেতন করছি এবং আমার এলাকার জনগণও সচেতন রয়েছে।

তিনি বলেন, করোনা ভাইরাস আল্লাহর পক্ষ থেকে পাপীদের জন্য প্রেরিত গজব। এই ভাইরাস ইহুদী দেশগুলোর মাধ্যমে ছড়িয়েছে। তারা ধর্মীয় পথে না চলায় তাদের উপর আল্লাহর গজব নেমে এসেছে। আমরা যদি কোরআনের আলোকে চলি, আল্লাহ ও রাসূলের দেখানো পথ অনুসরণ করি, তাহলে এই আজাব থেকে মুক্তি মিলবে। আমাদের উচিত মহান আল্লাহর নিকট নিজেদের কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা করা। এই গজবের কোন ঔষধ নেই। আমি বিশ্বাস করি আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করলে নিশ্চই আল্লাহ সবাইকে ক্ষমা করে এই দুর্যোগ থেকে মুক্তি দিবেন।

কাউন্সিলর বাবু আরো বলেন, করোনায় আতংকিত হলে চলবে না, সচেতন থাকতে হবে। তাহলেই এটি প্রতিরোধ করা সম্ভব। ইতিমধ্যেই আমি এই ১৭নং ওয়ার্ডের মসজিদগুলোতে জীবানুনাশক স্প্রে ও হ্যান্ডওয়াশ বিতরণ করেছি। আমি আমার ওয়ার্ডবাসীকে আরো বলেছি, দুর্যোগকালীণ সময়ে তারা যেন খাবারের চিন্তা না করে। আমি বাবু থাকতে ১৭নং ওয়ার্ডে কেউ না খেয়ে মরবে না।

এ সময় বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, এস.বি স্যাটেলাইট ক্যাবল এর ডাইরেক্টর এম.আর.কে রিয়েন, ১৭নং ওয়ার্ড সচিব রিয়াদ হোসেন, আক্তার, মোবারক হোসেন, তানভির সুমন, মোতাহার হোসেন, মোঃ রহিম, মোঃ মুন্না, তুষার, আবীর ও আরমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!