শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

নারায়নগঞ্জ জাগ্রত সংসদের কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে গরীব মানুষদের মধ্যে ১০০০ বোতল হেক্সিসল বিতরন

 

নারায়ণগঞ্জ কথা : নারায়নগঞ্জ জাগ্রত সংসদের কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে ৫০ বছরের উপরের মানুষ ও গরীব মানুষদের মধ্যে ১০০০ বোতল হেক্সিসল বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়নগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুইয়া  এর সভাপতিত্বে।

সোমবার (২৩ মার্চ) বিকাল ৪টায় ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া ভূইয়াপাড়া মোড়ে এ বিতরন অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড  কাউন্সিলর আব্দুল করিম বাবু।

তিনি বলেন , রাগীব আমার ভাতিজা এই দুঃসময়ে নিজ উদ্যোগে এরকম কাজ করে মহত্তের পরিচয় দিয়েছে, সমাজের বৃত্তবান, ধনী লোকদের উচিত এভাবে রাগীবের মত সমাজ সেবায় নিয়োজিত থাকা, প্রবাসী অনেক লোক দেশে এসে আত্মীয় স্বজনদের সাথে বসবাস করছে। আমরা চেষ্টা করবো যারা প্রবাস থেকে এসেছে তারা কোয়ারেইনটান করেন তাহলে আপনি যেমন সুস্থ থাকবেন আপনার বাসার মানুষ ও এলাকার সবাই সুস্থ থাকবে, আমরা আগামিতেও বিভিন্ন সচেতনতামূলক ব্যবস্থা গ্রহণ করবো। এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। দিনে ৫ থেকে ৬ বার সাবান দিয়ে হাত ধৌত করবেন,অতিরিক্ত পানি পান করবেন

তিনি আরও বলেন, আমরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়লে পাঁচ বার অযু করলে করোনা ভাইসার হবে না। আমরা নামাজ পড়বো, দোয়া করবো, করোনা ভাইরাসের হাত থেকে আল্লাহ যেন আমাদের রক্ষা করেন। করোনা ভাইরাসে আতঙ্কিত হবো না। সচেতন হতে হবে।

নারায়নগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুইয়া  সভাপতিত্বের বক্তব্য বলেন , জাগ্রত সংসদ সর্ব সময় দেশ সমাজ ও রাষ্টের দুঃসময়ে পাশে থাকি, আমরা এর আগে মাস্ক বিতরন করি, বিশুদ্ধ পানির ব্যাবস্থা করি, এবং আমরা কারো অনুদান নিয়ে এ সব কাজ করিনি, আমরা নিজেদের পকেটের টাকা থেকেই করেন৷ এবং ভবিষ্যতেও করবেন। এ সময় রাগীব সকলের কাছে দোয়া চান

সময় উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জাগ্রত সংসদের উপদেষ্ঠা আলহাজ্ব মাহবুব হোসেন ভুইয়া, আব্দুল কাদির ভুইয়া এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার সাঈদ অন্তর, যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বিভোর, সহ সাংগঠনিক সম্পাদক সাগর আহমেদ সহ অন্যান্য সদস্য  বিন্দ ও এলাকাবাসি ।

সার্বিক সহযোগিতায়, নারায়ণগঞ্জ জাগ্রত  সংসদের সকল সদস্যরা ছাত্রদের হাত খরচের টাকা থেকেই এই বিতরন করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!