মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের পক্ষ থেকে করোনা সচেতনতায় মাস্ক ও লিফটের বিতরণ

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে করোনা ভাইরাস সচেতনতায় আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি আলহাজ্ব নুর উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাকিদ মোস্তাকিন শিবলুর সঞ্চালনায়।

রবিবার (২২ মার্চ ) সকাল থেকে নারায়ণগঞ্জ ডি.আই.টি চুনকা পাঠাগারের এ মাস্ক ও লিফটের বিতরন  করা হয়।

সময় আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি আলহাজ্ব নুর উদ্দিন আহমেদ বলেন, আজ সারাদেশে করোনা আতঙ্কিত মানুষ কিন্তু এ ভাইরাস থেকে মুক্তি হতে হলে আতঙ্কিত হওয়া যাবে না সবাইকে সচেতন হতে হবে আর সচেতন এর মধ্য দিয়েই এ ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব তাই আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের পক্ষ থেকে এমন একটি উদ্যোগ নিয়েছি যার মাধ্যমে জনসাধারণ কে কিভাবে সচেতন করা যায় তাই এই লিফলেট বিতরণ।আর কয়েকদিন যাবত আমাদের এ কার্যক্রম চলছে সামনের দিনগুলোতে আমাদের কার্যক্রম চলবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খান, নির্বাহী সম্পাদকঃ জাহাঙ্গীর কবির কোকন, বদরুল হক মাদক বিরোধী সচেতন কমিটির সভাপতি,লোকমান আহমেদ,নির্বাহী সদস্য জহিরুল ইসলাম মিন্টু নির্বাহী সদস্য, নির্বাহী সদস্য তোফাজ্জল হোসেন প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!