সোমবার, নভেম্বর ৩০, ২০২০

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেন ভালো কাজের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রকে এগিয়ে নিতে হবে

 

নারায়ণগঞ্জ কথা ডট কম : শনিবার (৩০ মার্চ ) দুপুরে সরকারি মহিলা কলেজ মাঠে নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেন গেটের সামনের জায়গাটা কলেজের নামে যেন দেয়া হয়। আমি তোমাদের মত করে দাবি করলাম। মাননীয় জেলা প্রশাসক আপনি কলেজে আসেন এবং দেখেন। আমার কমলমতি মেয়েদের কলেজে যাতায়াত করতে অসুবিধা হচ্ছে। যারা এই জায়গাটা দখল করতে চায়,আপনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। চলার পথে বাধা থাকলে আল্লাহর নির্দেশ আছে গুড়িয়ে দেয়ার। আপনি যদি ব্যাবস্থা না নেন তাহলে আমি আমার এই এগারো হাজার শিক্ষার্থী ও তাদের মা-বাবাসহ আমি রাস্তায় নামবো।প্রয়োজনে আমরা কিন্তু রাস্তা বন্ধ করে দিব।আমার কোন ছাত্র ছাত্রীর অসুবিধা হলে আমি মেনে নিব না।

তিনি আরো বলেন, ভালো কাজ করতে গেলে পিছন থেকে ধাক্কা আসবে না, কিন্তু পিছন থেকে টান আসবে। ভালো কাজে সবাই সমর্থন দেয় না। যখনই কোনো খারাপ কাজ করতে যাবেন তখন পিছন থেকে কেউ একজন ধাক্কা দিবে। কিন্তু ভালো কাজের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রকে এগিয়ে নিতে হবে।ভালো কজাট যখন সফলতার সাথে শেষ হয়।

তখন মানুষ বলে এই লোকটা সফলতার সাথে কাজটা শেষ করেছে।আমাকে সুন্দর করে কলেজের একটি ডিজিটাল প্লান দেয়া হোক। যে পরিকল্পনা অনুযায়ি কাজ করলে ছাত্র-ছাত্রীদের মনের কথা পূরণ হবে।সরকারি কাজ গুলো এমনিতেই খুব স্লো হয়। তাদের থেকে কোন কাজের জন্য অনুমতি নিয়ে আসতে অনেক সময় লেগে যায়।

উক্ত অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ বেদৌরা বিনতে হাবিবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিয়ালের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, নারায়ণগঞ্জ কলেজ অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা, সরকারি মহিলা ও তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ ড. শিরিন বেগম, সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ দবিউর রহমান এছাড়াও সকল শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থী বৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!