বুধবার, নভেম্বর ২৫, ২০২০

১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততর্ম জন্মদিন উপলক্ষে কুতুবপুর ইউনিয়ান যুবলীগের পক্ষ থেকে কেক কাটে

 

ফতুল্লা প্রতিনিধি  (মোঃ শেখ কাউসার) : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততর্ম জন্মদিন উপলক্ষে নারায়াণগঞ্জ  কুতুবপুর ইউনিয়ান  ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও যুবলীগের পক্ষ থেকে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।নারায়াণগঞ্জ কুতুবপুর ইউনিয়ান যুবলীগ নেতা সোহেল আহাম্মেদ  এর সভাপতিত্বে ও  মোঃ শাহজাহানের সঞ্চালনায়।

মঙ্গলবার (১৭ই মার্চ)  ৮ টায় কুতুবপুর ইউনিয়ান  ৯নং ওয়ার্ড এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

তিনি বলেন,জাতির জনক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কৃতিত্ব বলে শেষ করা যাবেনা।তিনি এ দেশের মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করে গেছেন। তিনি বাঙালি জাতির গর্ব তার জীবনের বেশিরভাগ সময় তিনি জেলহাজতে কাটিয়েছেন। এদেশের মানুষের জন্য ছিল তার অফুরন্ত ভালবাসা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ কলিম উল্লাহ , সহ সভাপতি কুতুবপু ইউনিয়ান আওয়ামীলীগ মীর মজিবুর রহমান, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি জনাব মোঃ আহসান উল্লাহ,০৯ নং ওয়ার্ড কুতুবপুরের  সাবেক  মেম্বার ও নারায়াণগঞ্জ জেলা ছাএলীগের  সাবেক সহ সভপতি মোঃ আরিফ হোসেন,

এ সময় আরো উপস্থিত ছিলেন,কাউসার,আলমগীর হোসেন, সোনালি, মোঃমফিজুল,মিন্টু,সোহেল,শাওন,রাজু,রিফাদ,ফারুক কুতুবপুর ইউনিয়ান ছাএলীগ নেতা মাহাবুব আলম সুমন সার্বিক তত্ত্বাবধানে  ছিলেন, মোঃ রুহুল আমিন শাকিল

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!