সোমবার, নভেম্বর ৩০, ২০২০

১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততর্ম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল

 

স্টাফ রিপোর্টার: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততর্ম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।মুক্ত গার্মেন্টসে শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য জুয়েল প্রধানের সভাপতিত্বে ও ৭ নং ওয়াড যুব লিগপর সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন রাজু প্রধান এর সঞ্চালনায়

মঙ্গলবার (১৭ই মার্চ) ৪টায় দেওভোগ নূর মসজিদ সংলগ্ন এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল।

তিনি বলেন, বঙ্গবন্ধু মুজিব সারাটা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। শোষণহীন সমাজ প্রতিষ্ঠার কথা বলেছেন। দুখী মানুষের মুখে হাসি ফোটাতে চেয়েছেন। ধর্মনিরপেক্ষতার কথা বলেছেন। তাঁর প্রকাশিত বই দুটি অসমাপ্ত আত্মজীবনী আর কারাগারের রোজনামচা আমাদের অবশ্যপাঠ্য। শুধু পড়লেই চলবে না, তাঁর কথাগুলো আমাদের মেনে চলতে হবে। বঙ্গবন্ধু বলেছেন, ‘বিরোধী দল ছাড়া গণতন্ত্র হয় না।’ বঙ্গবন্ধু কারাগারের রোজনামচায় লিখেছেন, ‘সংবাদপত্রের স্বাধীনতা বলতে তো কিছুই নাই।

এখন ব্যক্তিগত সম্পত্তিও বাজেয়াপ্ত করা শুরু করেছে। পাকিস্তানকে শাসকগোষ্ঠী কোন পথে নিয়ে চলেছে, ভাবতেও ভয় হয়। আজ দলমত-নির্বিশেষে সকলের এই জঘন্য অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানো উচিত।তার কথা গুলো কখনো ভুলবার মতো নয়। তাই মুজিব শত বর্ষে তাকে জানাই লাখো সালাম

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ জিল্লুর রহমান লিটন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সাধারণ সম্পাদক সবুজ সিকদার, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন, কাশিপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহী, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির সদস্য মোহাম্মদ পেয়ার আলি বেপারী, মোহাম্মদ গাজী লিওন রমিজ উদ্দিন বেপারী, মোঃ মিতুল খান, মোহাম্মদ আলী সরদার, মোঃ দর্পন মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ বাদল মন্ডল, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হামিদ দেওয়ান ও প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!