রবিবার, নভেম্বর ২৯, ২০২০

ডিজে পার্টি আর নারায়ণগঞ্জে থাকবে না :এসপি জায়েদুল আলম

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জাহেদুল আলম বলেন ডিজে পার্টি ইহুদিদের কালচারাল এগুলা আমাদের দেশে করা যাবে না। নারায়ণগঞ্জ থেকে ডিজে পার্টি একেবারের জন্য বন্ধ করার প্রক্রিয়া চলছে। কেউ যদি আইনের অবাধ্য হয়ে বাড়িতে বা এলাকাতে এসকল ডিজে পার্টি করবে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। তাই এ সকল ডিজে পার্টি থেকে বিরত থাকুন। আপনার মেয়ের বিয়ে আপনি আনন্দ করবেন ঠিক আছে কিন্তু অন্যকে সমস্যা করে নয় উচ্চস্বরে গান বাজিয়ে বা ডিজে করে নয়।আপনাদের যে কোন সমস্যা পুলিশে তথ্য দিয়ে সহযোগীতা করুন।

রবিবার (১৫ মার্চ) ৩ টায় ফতুল্লা থানা ওপেন হাউজ ডে তে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন আমার কাছে আসতে হলে কারও ভিসা, পাসপোর্ট অথবা কারো তদবির লাগবে না সরাসরি আপনারা আমার সাথে দেখা করতে পারবেন। মাদকের বিরুদ্ধে আমাদের এ্যাকশন চলবেই। আর কিশোর গেং অপরাধ রুখতে পরিবারের লোকজনদের আরও দায়িত্ববান হতে হবে। আর আমরা এটাও খেয়াল রাখছি এ সকল কিশোর গেং দের কারা সেল্টার দেয় তাদেরও খুঁজে বের করা হবে।

অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে এবং ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, বিকেএমইএ’র সাবেক ভাইস প্রেসিডেন্ট মোঃ হাতেম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারন সম্পাদক এম শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, বিকেএমইএ’র সহ-সভাপতি সারোয়ার আলম সোহেল, ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) তরিকুল ইসলাম সুজন, ইন্সপেক্টর (আইসিপি) আজগর হোসেন, ফতুল্লা কমিনিউটি পুলিশের সভাপতি মীর মোজাম্মেল আলী, সম্পাদক মোস্তফা কামাল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!