শনিবার, নভেম্বর ২৮, ২০২০

মতলবে চাঞ্চল্যকর ইব্রাহিম হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

 

নারায়ণগঞ্জ কথা :   চাঁদপুরের মতলব উত্তরে চাঞ্চল্যকর ইব্রাহিম হত্যা মামলার ২ আসামিকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটককৃত আসামীরা হলো একই উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ইন্দুরিয়া গ্রামের মৃত শহিদুল্লাহর ছেলে সবুজ (২৬) এবং দক্ষিণ ইসলামাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (৩৮)।

গত ১৩ মার্চ শুক্রবার দুপুরে ইব্রাহিম (৪০) নামে এক ইজিবাইক চালকের বস্তা বন্দি লাশ রায়পুর ইসলামাবাদ পকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে ইন্দুরিয়া গ্রামের আবুল পাটোয়ারীর ছেলে।

রোববার ১৫ মার্চ  মতলব উত্তর থানা পুলিশ প্রেস ব্রিফিং সাংবাদিকদের জানান, ১৩ মার্চ দিবাগত রাত আড়াই টার দিকে মতলব উত্তর থানার এসআই মহিউদ্দিন, এসআই নাহিদ ও এএসআই আনিসুর রহমান চৌধুরী’সহ সঙ্গীয় ফোর্স আসামী সবুজকে যাত্রাবাড়ি একটি হোটেল থেকে এবং অপর আসামি আরিফ কে সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার বাদী নিহত ইব্রাহিম পাটোয়ারীর স্ত্রী নিলুফা বেগম বলেন, আমি আমার সন্তান নিয়ে কোথায় যাবো। কে আমাদের দেখাশুনা করবে। আমি আমার স্বামীর হত্যার বিচার চাই।

মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে। তাদের দেওয়া তথ্যনুযায়ী হত্যার আলামত ধান কাটার কাঁচি, রসি উদ্ধার করা হয়। আসামিদের কে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার মতলব (সার্কেল) আহসান হাবীব বলেন, আমরা ৪৮ঘন্টার আল্টিমেটাম দিয়েছিলাম। তবে পুলিশের তৎপরতায় ২৪ ঘন্টার মধ্যে আসামি সহ সমস্ত আলামত উদ্ধার করতে সক্ষম হয়েছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!