বউ বাজার-নয়াপড়া এলাকায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন ও দোয়া করেন : আব্দুল করিম বাবু।

 

নারায়ণগঞ্জ কথা : ১৭নং ওয়ার্ডের বউ বাজার-নয়াপড়া এলাকায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন ও দোয়া করেন,নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবু।

মঙ্গলবার ১০ মার্চ সকালে এ কাজের উদ্বোধন ও দোয়া করা হয়।

১৭ নং ওয়ার্ডের  কাউন্সিলর আব্দুল করিম বাবু জানান, ইচ্ছা একটাই যতটুকু পারি এলাকার ও এলাকার মানুষের উন্নয়নে কাজ করে যাব, এলাকার উন্নয়ন এবং জনগণের সুখে দুখে তাদের পাশে থেকে সমস্যা নিরসনের প্রত্যাশা নিয়ে আমাকে তাদের প্রতিনিধি নির্বাচিত করেন। আমি জনগণের প্রত্যাশা পুরণে সব সময় কাজ করে যাবো। আর  ১৭নং ওয়ার্ড বাসীর দীর্ঘদিনের চাহিদা অনুযায়ী বউবাজার থেকে নয়াপাড়ার ড্রেন নির্মাণের কাজ শুরু করেছি। ড্রেনটির নির্মাণ কাজ শেষ হলে এলাকাবাসী দীর্ঘদিনের জলাবদ্ধতা কষ্ট থেকে মুক্তি পাবে।

তিনি আরো বলেন, পাইকপাড়া বড় কবরস্থানে নিজ্ব অর্থায়নে টিনশেড নির্মাণ করেছি। ছোট কবরস্থানেও টিনশেড নির্মাণ কাজ প্রক্রিয়াধীন। এছাড়াও ছোট কবরস্থানের পাশে বালু ভরাট করা হচ্ছে। পাশপাশি আরো কয়েকটি ড্রেনের নির্মাণ কাজ চলমান এবং পক্রিয়াধীণ রয়েছে।সিটির ১৭ নং ওয়ার্ডে সকল ড্রেন নিয়মিত পরিস্কার পরিচ্ছন্ন করা হচ্ছে। এছাড়া মশক (মশা) নিধনে নিয়মিত -স্প্রে করে ওষুধ ছিটানো হচ্ছে। রাস্তা ও ড্রেন নির্মাণের পাশাপাশি ঐ সমস্ত রাস্তাসহ ওয়ার্ডের বিভিন্ন রাস্তা ও অলিগলি থেকে অন্ধকার দুর করতে জনচাহিদা পুরণে কাজ করছি। এ লক্ষে রাস্তা, অলিগলি ও বিভিন্ন মোড় এবং জনগণের চাহিদা অনুসারে এলইডি লাইটিং করা হয়েছে।এছাড়া সিটি জনগণের চাহিদামত পানির সুব্যবস্থা নিশ্চিত করতে নিজ অর্থায়নে ওয়ার্ডে প্রায় ১৫টি মটর ও ৬০টি পানির ট্যাঙ্ক স্থাপন করে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছি।

এ সময় উপস্থিত ছিলেন, মহিলা কাউন্সিলর আফসানা আফরোজ বিভা হাসান,নাসিকের সহকারী পকৌসলি সহ এলাকার স্থানীয়  বেক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares