সোমবার, নভেম্বর ৩০, ২০২০

খাজা শেখ সৈয়দ মঈন উদ্দিন (রঃ) এর ১৭ তম বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল

 

স্টাফ রিপোর্টার : সুলতানুল হিন্দ গরীবে নেওয়াজ খাজা শেখ সৈয়দ মঈন উদ্দিন (রঃ) এর ১৭ তম বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। 

মঙ্গলবার (১০ মার্চ) বাদ জোহর গলাচিপা ডি এন রোড এলাকায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিয়া চান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান হিটু, গাজী খোকন, মোঃ আনোয়ার হোসেন আনু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ রাজা হোসেন, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শারীয়া হোসেন রুবেল ও মোঃ সুমন। মিলাদ ও দোওয়া পরিচালনা করেন গলাচিপা জামে মসজিদের মোয়াজ্জেম মোঃআনোয়ার হোসেন।

এ সময় প্রয়াত ভাষা সৈনিক এ কে এম সামসুজ্জোহা, নাগিনা জোহা, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান, মোঃ গোলাম রব্বানী খান,মুলকুতুর রহমান, সাবেক কমিশনার আফতাব উদ্দিন সহ এলাকার সকল মৃত ব্যক্তির রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্ল্যান কামনা করে দোয়া করা হয়। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মোঃ শহিদ হোসেন, গোলাম হোসেন, মোঃ খোকন, মোঃ বাশার, মোঃ কামাল হোসেন, মোঃ পারভেজ, মোঃ মামুন, মোঃ রমজান, মোঃ মালুম, মোঃ আশ্রাফ ভুইয়া, আরিফ হোসেন শহিদ, মোঃ সেলিম প্রমুখ। পরে উপস্হিত সকলের মাঝে রান্না করা নেওয়াজ বিতরন করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!