শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

হবিগঞ্জে নিহত দশজনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হবিগঞ্জে নিহত ১০ জনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উল্লেখ্য গত ৬ মার্চ হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জনসহ ১০ জন নিহত হন। জানা যায় বিয়ের আংটি পরানোর উদ্দেশ্যে নারায়ণগঞ্জ পাগলা মুসলিম পাড়া এলাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস মাঝপথে থেমে যায় তাদের যাত্রা হবিগঞ্জে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে চলে গেল ১০ টি তাজা প্রাণ। পরিবারসহ পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া।

রবিবার (৮ মার্চ ) বিকেল চারটায় পাগলা চিতাশাল এলাকায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়নের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এরকম মৃত্যু আসলেই খুব দুঃখজনক। এটা কোন স্বাভাবিক মৃত্যু নয় একসাথে এত জনের জানাযাতে এই প্রথম তাদের পরিবারকে কি করে সান্ত্বনা দেব তা জানা নেই। সবাই নিহতদের জন্য দোয়া করবেন যাতে করে আল্লাহ তায়ালা যেন বেহেস্ত নসিব করে।

তিনি আরো বলেন, সারা বিশ্বে আজ করণা ভাইরাসের আক্রান্ত ছড়িয়ে আছে আল্লাহর কাছে দুহাত তুলে বলেন আমাদেরকে যেন এই করোনা থেকে মুক্ত রাখে। সবাই জামাতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করুন মৃত্যু কখন আসে কেউ বলতে পারে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান হক, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সচিব আবু হানিফা, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, খবির উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক শহিদুল্লাহ, জামাল উদ্দিন বাচ্চু, ডাক্তার শাহ আলম সোহাগ, মাঈন উদ্দিন স্বপন, রুহুল আমিন প্রধান সহ এলাকার এগারটি মসজিদের ইমাম-মুয়াজ্জিন সহ হাজারো মানুষ এই দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares