সোমবার, নভেম্বর ৩০, ২০২০

মাদকের সাথে কোন পুলিশ জড়িত থাকলে তারও রেহাই নেই- ওসি আসলাম

 

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ জেলা ফতুল্লা থানা অফিসার ইনচার্জ আসলাম হোসেন বলেন মাদকের বিরুদ্ধে আমরা জিহাদ ঘোষণা করেছি। মাদক ব্যবসায়ীদের কোনভাবে ছাড় দেওয়া হবে না আর এ মাদক ব্যবসায়ীর সাথে যদি কোন পুলিশের সোর্স অথবা পুলিশের কোনো সদস্য যদি জড়িত থাকে তারও রেহাই নেই আমরা কঠোরভাবে দমন করবো।

শনিবার (৭ই মার্চ) বিকেল তিনটায় পাগলা নয়ামাটি ৬ নং ওয়ার্ড পুলিশিং কমিটির আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, কিশোর গ্যাং, মাদক, সন্ত্রাস রুখতে পুলিশকে সহযোগিতা করুন আর আপনার সন্তান কখন কোথায় যায় সেদিকে লক্ষ্য রাখুন আর এলাকার যত সকল অপকর্ম আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। এসময় কুতুবপুর ইউনিয়ন এর তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানার ওসি (তদন্ত) শাহাদাত হোসেন, ওসি (অপারেশন) তরিকুল ইসলাম জুয়েল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী,৬ নং ওয়ার্ড মেম্বার রোকন উদ্দিন রোকন , ৪,৫ও৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার অনামিকা হক, ৬ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি এ কে এম আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক কামাল হোসেন পাটোয়ারী, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আজির উদ্দিন আহম্মেদ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!