শনিবার, নভেম্বর ২৮, ২০২০

ভাষা সৈনিক নাগিনা জোহার ৪র্থ মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমার মা বাবা ভাই সহ পরিবারের মধ্যে থেকে যারা চলে গেছে এবং আপনাদের প্রিয়জন যারা চলে গেছেন সকল কবরবাসীর জন্য আমি দোয়া চাই। সারা পৃথিবীতে করোনা ভাইরাস, গজব ছড়িয়ে পড়েছে তার হাত থেকে আল্লাহ পাক যেনো দুনিয়াকে রক্ষা করেন। আর যারা অসুস্থ আছেন আল্লাহ যাতে তাদের সুস্থ করে দেন সেজন্যও দোয়া করবেন। আপনাদের কাছে আমার জন্যও দোয়া চাই যাতে মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে পারি। আমার নাতি অসুস্থ তার জন্যও আপনাদের কাছে দোয়া চাই।

শনিবার (৭ মার্চ) বাদ জোহর উত্তর চাষাঢ়া জামে মসজিদে ভাষা সৈনিক নাগিনা জোহার ৪র্থ মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়ার আগে বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এ ভাইরাসটা যদি আমাদের দেশে আসে তাহলে এটা আমাদের জন্য অনেক ক্ষতিকর হয়ে দাঁড়াবে। কারণ আমরা বিজ্ঞানের দিক থেকে এখনও অতো উন্নত নই। আল্লাহর কাছে কান্না ছাড়া আমাদের আর কিছু করার নাই। যে পাপের কারণেই এটা আসুক না কেন তার জন্য আমরা আল্লাহর কাছে ক্ষমা চাইবো। নবী বলেছেন, আল্লাহ অত্যন্ত ধৈর্যশীল। ক্ষমাশীল। তাই আমাদের উচিৎ আল্লাহর কাছে ক্ষমা চাওয়া এবং তওবা করা।

এ সময় উপস্থিত ছিলেন, ,সোনারগাঁ থানা আওয়ামী লীগের আহবায়ক এ্যাড.শামসুল ইসলাম ভুইয়া নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল,নেদারল্যান্ড আওয়ামী লীগের আহবায়ক মজনু চৌধুরী,জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নাসির উদ্দিন,মহানগর আওয়ামী লীগ নেতা খাদেম সানাউল্লাহ,এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মতি প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু,১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ,যুবলীগ নেতা মামুন অহম্মেদ ইমন,মোর্শেদ আলম আখি,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,ছাত্রলীগ নেতা আহম্মেদ কাউসারসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!