নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজেরধাক্কায় সিমেন্টবাহি ট্রলার ডুবে ১ জন নিখোঁজ


নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় সিমেন্টবাহি একটি ট্রলার ডুবে একজন নিখোজঁ রয়েছেন। তাকে উদ্ধারে তল্লাশি অভিযান চলছে। শনিবার সকাল ছয়টায় শীতলক্ষ্যা নদীর পাঁচ নং ঘাটের সামনে এই দূর্ঘটনা ঘটে।
নৌÑপুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষে বন্দর উপজেলায় গড়ে উঠা আকিজ সিমেন্ট কারখানা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের একটি ট্রলার শনিবার ভোরে ১ হাজার ৭শ’ বস্তা সিমেন্ট নিয়ে চাদঁপুরের মতলবের উদ্দেশ্যে রওনা দেয়। সিমেন্ট বোঝাই ট্রলারটি শীতলক্ষ্যা নদীর পাঁচ নং ঘাট এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহি কার্গো জাহাজের ধাক্কায় মাঝ নদীতে ডুবে যায়। এসময় সিমেন্ট বোঝাই ট্রলারে থাকা দুই শ্রমিক সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নদীতে তলিয়ে যায় জুয়েল নামের এক শ্রমিক। বিকেল তিনটায় এ রির্পোট লেখা পর্যন্ত তাকে উদ্ধারের জন্য নৌ পুলিশ, বিআইডবিøউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে তল্লাশি চালাচ্ছে।
নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ জানান, সিমেন্টবাহি ট্রলারটি ডুবে যাওয়ার খবর পাওয়ার পর পরই নৌ পুলিশের উদ্ধার কর্মীরা বিআইডবিø¦টিএ ও ফায়ার সার্ভিসের ডুুবুরিদের সাথে নিয়ে নদীতে তল্লাশি শুরু করে। ডুবে যাওয়া ট্রলারটি শনাক্ত করা হলেও নিখোঁজ জুয়েলের এখনো সন্ধান পাওয়া যায়নি।
নিহত জুয়েল নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বৈদ্যারগাঁও গ্রামের চান মিয়ার ছেলে বলে জানা গেছে।