রবিবার, নভেম্বর ২৯, ২০২০

দিল্লীতে মুসলমানদের উপর উগ্রবাদী হিন্দুদের হামলা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢাকা সফর বাতিল করতে বিক্ষোভ সমাবেশ

 

স্টাফ রিপোর্টার: দিল্লীতে মুসলমানদের উপর উগ্রবাদী হিন্দুদের হামলার প্রতিবাদে এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢাকা সফর বাতিল করতে বিক্ষোভ সমাবেশ করেন নারায়ণগঞ্জ ওলামা পরিষদ।

শুক্রবার (৬ মার্চ) বাদ জুম্মা শহরের ঐতিহাসিক ডি.আই.টি মসজিদ সংলগ্ন রোডে জেলা ওলামা পরিষদ আয়োজিত এ বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা হেফাজতে ইসলামের আমির এবং ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মোদী বাংলাদেশে পা রাখলে জুতার বৃষ্টি পড়বে তার উপর। প্রয়োজনে ঢাকা থেকে কর্মসূচী এলে ১৬ মার্চ থেকে ১৮ ই মার্চ পর্যন্ত এয়ারপোর্ট অবরোধ করে রাখা হবে। যাতে মোদী দেশে প্রবেশ করতে না পারে।

এদেশের তৌহিদী জনতা মোদীর পক্ষে নাই। মাওলানা আব্দুল আউয়াল বলেন, আমরা জানি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি একজন আল্লাহ ওয়ালা মানুষ। আপনি নামাজ পড়েন, কোরআন তেলাওয়াত করেন, তাহাজ্জুদ পড়েন।আপনার অন্য মুসলমান ভাইদের রক্ত নিয়ে যারা খেলছে, মা বোনদের ইজ্জত নষ্ট করে মজা পাচ্ছে।

আপনার কি মায়া লাগে না, কষ্ট হয় না?আপনি কিভাবে সে দেশের রাষ্ট্রপ্রধানকে এদেশে এনে সর্বোচ্চ সম্মান জানাবেন। তিনি আরো বলেন, মন্ত্রী পরিষদের কিছু মন্ত্রীরা বলছেন মোদীর আগমন রুখতে আমাদের এই আন্দোলন নাকি সাম্প্রদায়িক। তারা এটা ভুল বলছেন। খোদার কসম, আমাদের এইখানে বসা একটা মানুষও সাম্প্রদায়িক নেই, একটা মানুষও সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামায় নেই। তারা শুধু মুসলমান ভাইদের রক্ত সহ্য করতে না পেরে, রাজপথে নেমে আন্দোলন করছে। বিক্ষোভ সমাবেশে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা সমন্বয়ক জমিয়তে ওলামায়ে ইসলামের নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী, মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ, মুফতি হারুনুুর রশিদ, মোঃ দেলোয়ার হোসাইন প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!