Home জীবন কথা হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ফতুল্লা পাগলার একই পরিবারের এলাকার ৯ জন নিহত

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ফতুল্লা পাগলার একই পরিবারের এলাকার ৯ জন নিহত

0
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ফতুল্লা পাগলার একই পরিবারের এলাকার ৯ জন নিহত
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ফতুল্লা পাগলার একই পরিবারের এলাকার ৯ জন নিহত

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ ফতুল্লার পাগলা থেকে সিলেট যাওয়ার পথে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৯-৫৪৬২) মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের ৯ জন নিহত হয়েছেন ।

আহত হয়েছেন আরো ৫ জন। আহতরা এখন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে ছয় জনের পরিচয় জানা গেছে।

এরা হলেন— ইমন খান, আব্বাস উদ্দিন, রাব্বী আসমা বেগম, রাজীব ও মোহসীন মিয়া। পুলিশ জানিয়েছে, তারা একে অন্যের আত্মীয়। জানা গেছে,ফতুল্লার পাগলা কুতুবপুর মুসলিম পাড়া এলাকা থেকে মাইক্রোবাসে চড়ে সিলেট যাচ্ছিলেন তারা। তারা সকলেই মুসলিমপাড়া ও কুসুমবাগ এলাকায় বসবাস করে।

শুক্রবার (৬ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। অপরদিকে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এরশাদুল হক ভূঁইয়া তথ্যের সত্যতা নিশ্চিত করে গনমাধ্যমকে বলেন, সিলেটমুখী মাইক্রোবাসটিতে মোট ১২ জন ছিলেন। কান্দিগাঁও এলাকায় পৌঁছে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং মহাসড়কের পাশে একটি গাছে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই নারী ও শিশুসহ নয় জন নিহত হন। আহত হন চার জন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। বাকিদের শারীরিক অবস্থা আশঙ্কজনক। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া ।