সোমবার, নভেম্বর ২৩, ২০২০

শ্রী রামকৃষ্ণনের ১৮৫ তম জন্মতিথি উৎসব অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার  : নারায়ণগঞ্জে শ্রী রামকৃষ্ণের ১৮৫ তম জন্মতিথি উৎসব উপলক্ষে আলোচনা সভা  অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢাকা রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী পূর্নাত্নানন্দজী মহারাজ এর সভাপতিত্বে।

বৃহস্পতিবার (৫ মার্চ)  রাত্র সাড়ে ৮টায় নগরীর মিশনপাড়া রামকৃষ্ন মিশনে শ্রী রামকৃষ্ণের ১৮৫ তম জন্মতিথি উৎসব উপলক্ষে আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ ৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান।

তিনি বলেন, বর্তমানে আমি খুব বেশী বেশী ধর্মীয় বই পড়ি তাই আমি বুঝি কিভাবে ধর্ম নিয়ে ব্যবসা করা হয়।ধর্ম হচ্ছে শান্তি।চারদিকে সব আওয়ামীলীগ, আর আওয়ামীলীগ, কিছু মনে করবেন না, মাঝে মাঝে মনে হয়  আমিই কি বিএনপি নাকি। শেখ হাসিনা  শুধু প্রধানমন্ত্রী  না তিনি আমার মা, আমার মাকে যতটুক সময় দিয়েছি তার সাথেও সেটুক সময় দিয়েছি ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বললেন ,এতো ম্যুরাল দরকার নাই, পারলে গরিবের জন্য কাজ করো। গরিবের মাথা গোজার ব্যবস্থা করো। কিন্তু আমরা গরিবদের পেথে লাথি মারছি। আমার কষ্ট লাগে যখন দেখি হকার বলেন আর যাই বলেন তারা বউ-বাচ্চা নিয়ে রাজপথে মিছিল করে।বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করছি, বঙ্গবন্ধু বলে গেছেন গরিবের জন্য কাজ করো।

তিনি আরো  বলেন, শেখ মুজিবরা হাজার বছরে, শত বছরে একবার আসে। খন্দকার মোশতাক রাজাকার প্রতি বছর বছরই আসে। ইদানীং আমাকে নিয়ে কথা হচ্ছে, অস্ত্র অস্ত্র। হ্যা তো আমি কি করবো, যারা  আমার  বঙ্গবন্ধুকে হত্যা  করেছে  তাদের  সাথে কি ফুল দিয়ে কথা বলবো। আমি  বুঝতে  পারছি  ধীরে  ধীরে  ঘেরাও  হচ্ছি, যতদিন বেচে আছি  ততদিন পর্যন্ত সম্ভব হবে না কিছু করার ।

বিশেষ  অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রসাশক মোঃ জসিম উদ্দিন, এফবিসিসিআই এর পরিচালক প্রবির কুমার সাহা,পরিতোষ কান্তি সাহা,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমরান মেহেদি সিদ্দিকী, শ্রী গৌরাঙ্গ দে, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রী স্বামী স্হিরাত্ননন্দজী মহারাজ, সাধু নাগ মহাশয় আশ্রমের সাধারন সম্পাদক তারাপদ আচার্য্য, জেলা ছাত্রলীগেন সাবেক সভাপতি এহসানুল হক নিপু , জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লব , জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!