ফতুল্লা থানা যুবলীগের নতুন কমিটিতে আসছেন কারা?

 

নারায়ণগঞ্জ কথা : দীর্ঘ ১৫ বছর যাবৎ ফতুল্লা থানা যুবলীগের নতুন কমিটি না হওয়ায় বিভিন্ন মহলে উদ্বেগ দেখা যায়। কিন্তু আর এই উদ্বেগ হয়তো বেশি দিন দেখা যাবে না। খুব শীঘ্রই হতে যাচ্ছে ফতুল্লা থানা যুবলীগের নতুন কমিটি। আর এই ফতুল্লা থানা যুবলীগের নতুন কমিটিতে কে আসছেন এটাই দেখার বিষয়। বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে। আর তারই মধ্য দিয়ে সবচেয়ে বেশি আলোচনায় যারা আছেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু শরিফুল হক।

তিনি বিভিন্ন সময় শামীম ওসমানের মিটিং সমাবেশে হাজারো নেতাকর্মী নিয়ে উপস্থিত ছিলেন অন্যদিকে পিছিয়ে নেই ছাত্রলীগের সাধারণ সম্পাদক মান্নান সেও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ শামীম ওসমান সাহেবের আস্থাভাজন কর্মী হিসেবে দিন রাত পরিশ্রম করে রাজপথে সক্রিয় আছেন। আবার দেখা যাচ্ছে এদের কোন অংশে পিছিয়ে নেই ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েল এবং  রবিউল ইসলাম রানা ও মোশারফ হোসেন তারাও দীর্ঘদিন যাবত আওয়ামী রাজনীতির অঙ্গ সংগঠনের সাথে খুব ভালো ভাবে জড়িয়ে আছে ।

তারাও তাদের মত করে প্রচার প্রচারণা তকদির চালিয়ে যাচ্ছে। আর সরাসরি ক্লিয়ারেন্স পাওয়া মাত্রই আরো জোরালো ভাবে তারা তাদের প্রচার-প্রচারণা চালিয়ে যাবেন। কিন্তু এখনো পর্যন্ত কেন্দ্রীয় নেতারা ক্লিয়ার ভাবে বলেননি কবে হতে যাচ্ছে নারায়ণগঞ্জ ফতুল্লা থানা যুবলীগের নতুন কমিটি। তবে নেতাকর্মীরা মনে করছেন খুব শীঘ্রই কেন্দ্রীয় নেতারা এই ১৫ বছরের অবসান ঘটিয়ে নতুন কমিটিতে রূপান্তিত করবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares